শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলারংপুরের পীরগঞ্জে সহিংসতার ঘটনায় ৩৮ আসামি জেল হাজতে

রংপুরের পীরগঞ্জে সহিংসতার ঘটনায় ৩৮ আসামি জেল হাজতে

জয়নাল আবেদীন: রংপুরের পীরগঞ্জে হিন্দুপাড়ায় সহিংসতার ঘটনায় দুটি মামলার মধ্যে একটি মামলায় ৩৮ আসামিকে জেল হাজতে পাঠানোর আদেশ দিয়েছে আদালত।পীরগঞ্জ আমলি আদালতের বিচারক ফজলে এলাহী মঙ্গলবার বেলা ৩টার দিকে এ আদেশ দেন।

কোর্ট ইন্সপেক্টর গোলাম মোস্তফা জানান, পীরগঞ্জে হিন্দুদের বাড়িঘরে ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ৪১ জনকে গ্রেপ্তার করে আদালতে তোলা হয়। তাদের মধ্যে তিনজন কমবয়সি বাকি ৩৮ জনকে আদালত জেল হাজতে পাঠানোর আদেশ দেন । তবে প্রাপ্তবয়স্কদের বিষয়ে এখনও শুনানি হয়নি।গোলাম মোস্তফা আরও জানান, তথ্য প্রযুক্তি আইনে করা মামলার একমাত্র আসামি পরিতোষ সরকার তার বিষয়েও আদালত এখনও কোনো সিদ্ধান্ত জানায়নি। তাকেও আদালতে তোলা হয়েছে।পীরগঞ্জে হিন্দুপাড়ায় রোববার রাতের সহিংসতার ঘটনায় মামলা দুইটি করেন পীরগঞ্জ থানার উপ- পরিদর্শক ইসমাইল হোসেন। দুটি মামলাই মঙ্গলবার সকালে রেকর্ড করা হয়।পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুরেশ চন্দ্র জানান, বাড়িঘরে ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের ঘটনায় করা মামলা তদন্ত করছেন পরিদর্শক মাহবুব রহমান এবং তথ্যপ্রযুক্তি আইনের মামলা তদন্ত করছেন এসআই সাদ্দাম হোসেন।সোমবার রাত পর্যন্ত দুই মামলায় ৪২ জন গ্রেপ্তার হয়েছে। যদিও স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল সোমবার সচিবালয়ে বলেছিলেন এই ঘটনায় ৪৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments