এস এম শফিকুল ইসলাম: ছোট বোনকে উত্যক্ত করার প্রতিবাদ করায় জয়পুরহাট সদর উপজেলার জগদিশপুর গ্রামে মইনুল ইসলাম (২০) নামে এক আহত যুবক আজ মঙ্গলবার সকালে মারা যান। এঘটনায় আহত হয়েছেন তার আরো ৪ স্বজন।

মঙ্গলবার বিকালে ঘাতক আব্দুল হাকিমকে গ্রেফতার করেছে পুলিশ । জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আলমগীর জাহান বিষয়টি নিশ্চিত করেছেন। মইনুল জয়পুরহাট সদর উপজেলার জগদিশপুর গ্রামের আলম হোসেনের ছেলে ও ঘাতক আব্দুল হাকিম একই গ্রামের মোস্তফা হোসেনের ছেলে। (ওসি) একেএম আলমগীর জাহান জানান, হাকিম দীর্ঘ দিন ধরে মইনুলের ছোট বোনকে বিভিন্নভাবে কু-প্রস্তাবসহ উত্যক্ত করে আসছিলেন। এর প্রতিবাদ করায় গত রোববার সন্ধ্যায় হাকিম ধারালো অস্ত্র দিয়ে মইনুল ও তার মা, এক ভাই, ভাইয়ের শ্যালক ও এক প্রতিবেশীকে কুপিয়ে গুরুতর জখম করে। এ সময় এলাকাবাসী এগিয়ে আসলে হাকিম পালিয়ে যান। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করিয়ে দেন। আহতদের মধ্যে মইনুলের অবস্থা আশঙ্কাজনক হলে তাকে ওই দিন রাতে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ মঙ্গলবার সকালে মইনুল মারা যান। এ ব্যাপারে জয়পুরহাট সদর থানায় মামলা হলে ভারতে পালিয়ে যাবার সময় সীমান্তবর্তী উচনা নামক স্থান থেকে হাকিমকে গ্রেফতার করা হয়েছে বলেও জানান ওসি।

Previous articleরায়পুরে কাঁচা মরিচের কেজি ২০০ টাকা !
Next articleফেসবুকে ‘যতন সাহা হত্যাকাণ্ড’ নামে ছড়ানো ভিডিওটি মিথ্যা, গুজব
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।