শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাদশমিনায় হাসপাতালের কেবিনে নিয়ে শিক্ষার্থীকে ধর্ষণ, যুবক আটক

দশমিনায় হাসপাতালের কেবিনে নিয়ে শিক্ষার্থীকে ধর্ষণ, যুবক আটক

বাংলাদেশ প্রতিবেদক: পটুয়াখালীর দশমিনায় শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে মো. মন্টু সিকদার (২৫) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। বুধবার দুপুরে অভিযান চালিয়ে তাকে নিজ বাড়ির সামনে থেকে আটক করে দশমিনা থানা পুলিশ।

আটক মন্টু উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের চরহোসনাবাদ গ্রামের মো. হানিফ সিকদারের ছেলে। ধর্ষণের শিকারের অভিযোগ ওঠা ওই শিক্ষার্থী কুমিল্লার চৌদ্দগ্রামের বাসিন্দা। তবে তিনি উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নে নানার বাড়িতে থাকতেন বলে জানা গেছে।

সংশ্লিষ্ট সূত্র জানা যায়, মন্টু সিকদার দশমিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংশ্লিষ্টদের ভুল তথ্য দিয়ে হাসপাতালের নতুন ভবনের একটি কেবিনের চাবি নেন। বুধবার সকালে হাসপাতাল কেবিনে ওই শিক্ষার্থীকে নিয়ে মন্টু ধর্ষণ করে বলে অভিযোগ ওঠে।

দশমিনা থানার ওসি মো. মেহেদী হাসান জানান, ওই শিক্ষার্থী কুমিল্লার চৌদ্দগ্রামের বাসিন্দা। তবে তিনি দশমিনা উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নে নানার বাড়ি থাকতেন। এ ঘটনায় পালানোর সময় অভিযান চালিয়ে মো. মন্টু সিকদারকে আটক করা হয়েছে। ধর্ষণের অভিযোগের ঘটনায় মামলা হবে বলে জানান তিনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments