শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাপূজামণ্ডপে হামলা: চট্টগ্রামে যুব অধিকার পরিষদের ৯ নেতা গ্রেপ্তার

পূজামণ্ডপে হামলা: চট্টগ্রামে যুব অধিকার পরিষদের ৯ নেতা গ্রেপ্তার

বাংলাদেশ প্রতিবেদক: চট্টগ্রামে পূজামণ্ডপে হামলার ঘটনায় যুব অধিকার পরিষদের ৯ নেতাকর্মীসহ ১০ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতভর নগর ও জেলার বিভিন্ন থানায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- যুব অধিকার পরিষদ চট্টগ্রাম মহানগরের আহ্বায়ক মো. নাসির, সদস্যসচিব প্রকৌশলী মো. মিজানুর রহমান, দপ্তর সম্পাদক মো. ইমন, বায়েজিদ বোস্তামী থানা আহ্বায়ক মো. রাসেল, ইয়ার মোহাম্মদ, মো. মিজান, মো. গিয়াস উদ্দিন, ইয়াসিন আরাফাত, হাবিবুল্লাহ মিজান ও বাকলিয়ার বৌ বাজার কুমিল্লা হোটেলের ম্যানেজার ইমরান হোসেন।

কোতোয়ালি থানার ওসি মো. নেজাম উদ্দিন বলেন, ‘জেএম সেন পূজামণ্ডপে হামলার ঘটনায় ১০ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা ঘটনার মূল পরিকল্পনাকারী। সিসিটিভির ফুটেজ যাচাই-বাছাই করে এবং ঘটনার তদন্ত করে পুলিশ তাদের চিহ্নিত করেছে।’

গত ১৫ অক্টোবর জেএম সেন হল পূজামণ্ডপে হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় ৮৩ জনের নাম উল্লেখ করে ৪০০-৫০০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে পুলিশ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments