শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাবাউফলে হিন্দু সম্প্রদায়ের বিক্ষোভ মিছিল ও অবস্থান ধর্মঘট

বাউফলে হিন্দু সম্প্রদায়ের বিক্ষোভ মিছিল ও অবস্থান ধর্মঘট

অতুল পাল: সারাদেশে হিন্দু সম্প্রদায়ের মন্দির ও প্রতিমা ভাঙচুর, অগ্নিসংযোগ, লুটতরাজ, ধর্ষণ ও হত্যার প্রতিবাদে বাউফলে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও অবস্থান ধর্মঘট করে সমাবেশ করা হয়েছে।

আজ শনিবার বেলা সারে ১০টায় বাউফল কালী বাড়ি মন্দির থেকে হিন্দু সম্প্রদায়ের কয়েক হাজার নারী পুরুষের অংশ গ্রহণে বিক্ষোভ মিছিল শুরু হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতির পাদদেশে অবস্থান ধর্মঘট ও প্রতিবাদ সমাবেশ করা হয়। বাউফল উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি জীবন কৃষ্ণ সাহার সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বাংলাদেশে হিন্দু সম্প্রদায়ের উপর অব্যহত অত্যাচার নির্যাতন বন্ধ, পূজামন্ডপে হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি এবং সংখ্যালঘুদের জন্য আলাদা কমিশন গঠনের দাবি করে বক্তব্য রাখেন, পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক সাংবাদিক অতুল চন্দ্র পাল, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারন সম্পাদক অধীর রঞ্জন দাস, পুজা উদযাপন পরিষদের সহসভাপতি তুষার কান্তি ঘোষ, সহসভাপতি সাংবাদিক জিতেন্দ্র নাথ রায়, রতন কুমার বণিক, সাংগঠনিক সম্পাদক উত্তম গাঙ্গুলী, ইসকনের মিঠুন সাহা প্রমূখ। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পূজা উদযাপন পরিষদের সভাপতি সনজিত কুমার সাহা, অবসরপ্রাপ্ত অধ্যপাক সতিশ চন্দ্র সরকার, পৌর কমিশনার শংকর পাল, শংকর বণিক, গৌতম বণিক প্রমূখ। বিক্ষোভ মিছিল ও সমাবেশে বাউফলের প্রায় ৭০টি মন্দির এলাকা থেকে কয়েক হাজার নারী ও পুরুষ অংশ নেয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments