বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলারায়পুরে 'ড্যান্ডি' রিকশার টায়ারের ঘাম দিয়ে নেশা করে কিশোরের মৃত্যু

রায়পুরে ‘ড্যান্ডি’ রিকশার টায়ারের ঘাম দিয়ে নেশা করে কিশোরের মৃত্যু

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রায়পুরে ১৫ বছরের কিশোরের সন্ধান পাওয়া গেছে। তার নাম মোঃ রাজু (১৫)। সে উপজেলার চরআবাবিল ইউপির ঝাউডুগি গ্রামের মৃত রবিউল ও মৃত বিলকিস বেগমের সন্তান। সে শুক্রবার (২২ অক্টোবর) রাত ৮টায় উপজেলার চরআবাবিল ইউপির ঝাউডুগি গ্রামের কফিল উদ্দিন হাওলাদার মোরে রাস্তার পাশের বিল থেকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে মারা যায়।

শনিবার (২৩ অক্টোবর) এসব তথ্য নিশ্চিত করেছেন রায়পুরের হায়দরগঞ্জ ফাড়ির ইনচার্জ (পরিদর্শক) মোঃ হোসান জাহাঙ্গির।

রাজুর মৃত দেহটি সনাক্তের পর রায়পুর সরকারি হাসপাতালের হিমঘর থেকে দুপুরে তার নানি হাজেরা বেগম ঝাউডুগি গ্রামের বাড়িতে নিয়ে যান।। এঘটনায় পুলিশের পক্ষ থেকে শুক্রবার (২২ অক্টোবর) থানায় সাধারন ডায়রি করা হয়েছে।

রায়পুর সরকারি হাসপাতালের স্বাস্থ্যকর্মকর্তা ডাক্তার রুমা আক্তার বলেন, মৃত কিশোর রাজুর
শরীরের কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

রায়পুর হায়দরগঞ্জ ফাড়ির ইনচার্জ (পরিদর্শক) হোসান জাহাঙ্গির মৃত কিশোরের নানির বরাদ দিয়ে বলেন, রাজু একজন ভবঘুরে ছিলো। রিকশার টায়ারের ঘাম নিয়ে নেশা করতো। প্রায় ২০ বছর আগে চাঁদপুরের চরকোরালিয়া গ্রামে নদি ভাঙ্গনের পরে মা-বাবা হারা রাজুকে নিয়ে রায়পুরের ঝাউডুগি গ্রামে বসবাস করছিলেন তিনি । সে বাড়ি থেকে মাঝে মাঝে উধাও হয়ে যেত। ফেইসবুক ও মানুষের কাছে সংবাদ পেয়ে নানি হাসপাতাল গিয়ে লাশ সনাক্ত করেন। দুপুরে রাজুর মৃত দেহটি নানির কাছে হস্তান্তর করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments