বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের মাদক বিরোধী অভিযানে ২০ মাদক সেবী আটক

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের মাদক বিরোধী অভিযানে ২০ মাদক সেবী আটক

ফেরদৌস সিহানুক শান্ত: র‌্যাবের চলমান মাদক বিরোধী অভিযানে চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ২০ মাদক সেবীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। শনিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে জেলার গোমস্তাপুর উপজেলার গোমস্তাপুর বাজার রহনপুর ইউনিয়নের তেতুলতলা গ্রামের একটি আম বাগানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত হচ্ছে, মোঃ মোকলেছ (৩৬), মোঃ রবিউল ইসলাম (২৩), মোঃ সেলিম রেজা(৩২), মোঃ সোহাগ আলী (৩৬), মোঃ সেকেন্দার আলী (৪০), মোঃ জসিম উদ্দিন (৩২), মোঃ আব্দুস সাত্তার (৬২), মোঃ রাহিম (২৫), মোঃ রজব আলী (২৬), মোঃ লাল চাঁদ আলী(২৬), মোঃ ফয়জুল ইসলাম (২৩), মোঃ শরিফুল ইসলাম (৫৫), শ্রী অজিত কুমার (৫৫), মোঃ লিটন আলী (২১), মোঃ জামাল উদ্দিন (৩৮), মোঃ জামিরুল ইসলাম (৪৫), মোঃ ডালিম (৩০), মোঃ মানিক (৩৬), মোঃ মোশারফ হোসেন (৪৫) ও মোঃ পলাশ (২৫)।

র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, শনিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে জেলার গোমস্তাপুর উপজেলার গোমস্তাপুর বাজার রহনপুর ইউনিয়নের তেতুলতলা গ্রামের একটি আম বাগানে অভিযান চালিয়ে গাঁজা ও দেশীয় মদসহ তাদের হাতেনাতে গ্রেপ্তার করা হয়। অভিযানে মাদক সেবনরত অবস্থায় মাদকসেবীদের আটক করতঃ চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেস্কে প্রাথমিক চিকিৎসা চিকিৎসা প্রদান করা হয়। চিকিৎসাপত্র অনুযায়ী আসামীগণ মাদকাসক্ত হিসাবে প্রাথমিকভাবে জানা যায়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত মাদক সেবীরা বিভিন্ন এলাকা হতে এসে উল্লেখিত স্থানে একত্রিত হয়ে তারা মাদক সেবন করেছে এবং নেশাগ্রস্থ অবস্থায় এলাকায় জনসাধারণের শান্তি বিনষ্ট ও জনবিরক্তিকর আচরণ করে অপরাধ করেছে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।এঘটনায় চাঁপানবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানায় মামলা রুজু করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments