রবিবার, মে ৫, ২০২৪
Homeসারাবাংলাএমভি সম্রাট-৭ লঞ্চের স্টাফ কেবিনে মিলল নারীর মরদেহ

এমভি সম্রাট-৭ লঞ্চের স্টাফ কেবিনে মিলল নারীর মরদেহ

বাংলাদেশ প্রতিবেদক: পটুয়াখালীতে এমভি সম্রাট-৭ লঞ্চ থেকে এক নারীর (২৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার ভোরে লঞ্চটির স্টাফ কেবিন থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। এ ঘটনায় লঞ্চের স্টাফদের জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

পটুয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. মাহফুজুর রহমান জানান, শুক্রবার সন্ধ্যায় ঢাকা থেকে পটুয়াখালীর উদ্দেশ্যে ছেড়ে আসে ডবলডেকার এমভি সম্রাট-৭ লঞ্চ। শনিবার ভোরে ওই লঞ্চের স্টাফ কেবিন থেকে এক নারীর লাশ উদ্ধার করা হয়।

তিনি আরও জানান,. কেবিনটির বাইরে থেকে তালা দেওয়া ছিল। ভিতর থেকে কোনো সাড়া শব্দ না পাওয়ায় তাৎক্ষণিকভাবে পুলিশকে খবর দেয় লঞ্চ কর্তৃপক্ষ। পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে।

অতিরিক্ত পুলিশ সুপার বলেন, এখন পর্যন্ত ওই নারীর কোনো পরিচয় পাওয়া যায়নি। সিআইডি, পিবিআই ও জেলা পুলিশ ঘটনা তদন্তে কাজ করছে। লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ওই নারীর পরিচয় পাওয়া গেলে সহজেই মৃত্যুর রহস্য উদঘাটন করা যাবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments