শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাইউটিউব দেখে কবিরাজি শিখে চিকিৎসার নামে নারীদের অশ্লীল ভিডিও ধারণ করে চাঁদাবাজী

ইউটিউব দেখে কবিরাজি শিখে চিকিৎসার নামে নারীদের অশ্লীল ভিডিও ধারণ করে চাঁদাবাজী

বাংলাদেশ প্রতিবেদক: হবিগঞ্জের বানিয়াচংয়ে অপচিকিৎসা ও নারীদের অশ্লীল ভিডিও ধারণ করে চাঁদাবাজীর অভিযোগে এক ভণ্ড কবিরাজকে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় তার কাছ থেকে একটি কম্পিউটার, মেমোরি কার্ড, দুটি মোবাইলসহ বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়। এ ঘটনায় র‌্যাব মামলা দায়ের করেছে।

শনিবার ধৃত ব্যক্তিকে আদালতে প্রেরণ করা হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। গ্রেফতারকৃত কবিরাজ আহাদুর রহমান বানিয়াচং উপজেলার কুর্শা খাগাউড়া গ্রামের শোল্লুক মিয়ার ছেলে।

এর আগে শুক্রবার দুপুরে বানিয়াচং উপজেলার ইমামবাড়ি বাজার থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে র‌্যাব-৯ হবিগঞ্জ ক্যাম্পের সদস্যরা।

র‌্যাব-৯ হবিগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. মোহাম্মদ নাহিদ হাসান জানান, কবিরাজ আহাদুর রহমান পঞ্চম শ্রেণী পর্যন্ত পড়াশুনা করেন। তিনি কবিরাজি করার আগে হবিগঞ্জ ও মৌলভীবাজারে বিভিন্ন হোটেল রেস্টুরেন্টে ওয়েটারের কাজ করতো। গত দুই বছর আগে ইউটিউব দেখে যাদু-মন্ত্র শিখে আহাদুর কবিরাজি পেশা বেঁচে নেয়। এরপর স্থানীয় ইমামবাড়ি বাজারে চেম্বার বসিয়ে কুফরী, বান, বেদ, কন্নি, যাদু, চালান, স্বামি-স্ত্রীর অমিল, বিবাহ না হওয়া, উপরী গর্ভনস্ট না হওয়াসহ বিভিন্ন চিকিৎসার নামে অপচিকিৎসা শুরু করে। একপর্যায়ে আহাদুর প্রতারণার ভয়ঙ্কর ফাঁদ ফেলে চিকিৎসার নামে নারীদের অশ্লীল ভিডিও চিত্র ধারণ করতেন। পরে সেগুলো ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে মোটা অংকের টাকা দাবি করতেন।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে কবিরাজ আহাদুর রহমান জানিয়েছে, এ পর্যন্ত ৩০ থেকে ৪০ জন নারীর অশ্লীল ছবি ও ভিডিও ধারণ করে চাঁদা হাতিয়েছেন।

লে. মোহাম্মদ নাহিদ হাসান জানান, একাধিক ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে র‌্যাব তাকে গ্রেফতার করে। এ সময় তার দুই সহযোগী পালিয়ে যায়। পরে শুক্রবার রাতে তাকে বানিয়াচং থানায় হস্তান্তর করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments