ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে সড়ক দুর্ঘটনায় একজন মোটরসাইকেল চালক নিহত হয়েছে। রবিবার সকাল চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর -রহনপুর সড়কে সিএনজি ও মটরসাইকেল এর মুখোমুখি সংঘর্ষে এ দূর্ঘটনা ঘটে। এতে মোটরসাইকেল চালক কাশিপুর গ্ৰামের নাসিম রেজা ওরফে মোবেলের ছেলে মো. হৃদয়(২১) ঘটনাস্থলে নিহত হয়।

অপর মোটরসাইকেল আরোহী একই ইউনিয়নের ফকিরপাড়া গ্ৰামের আজিজুর রহমানের ছেলে মো. অনিক’কে (১৯) গুরুতর আহত অবস্থায় মহানন্দা ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা শেষে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেছে। নিহতের আত্নীয় বেলাল উদ্দিন জানান, মোটরসাইকেল চালক হৃদয় গোমস্তাপুর থেকে রহনপুরে যাওয়ার পথে নিমতলা কাঁঠাল নামক স্থানে সিএনজি’র সাথে সংঘর্ষে ঘটনাস্থলে নিহত হয়েছে।অপর আহত অনিক’কে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। গোমস্তাপুর থানার উপপরিদর্শক মোঃ জালাল উদ্দিন জানান, যেহেতু এটা একটি সড়ক দূর্ঘটনা।আর নিহতের পরিবারের কোন দাবি না থাকায় লাশের সুরতহাল শেষে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। ঘটনার পর থেকে ঘাতক চালক পলাতক রয়েছে আর সিএনজি’টিকে থানায় আটক করা হয়েছে।

Previous articleমুলাদীতে ফোন দিলেই মিলছে ইলিশ
Next articleসোনারগাঁওয়ের ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী চূড়ান্ত করেছে কেন্দ্র
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।