ওসমান গনি: কুমিল্লার চান্দিনায় ট্রাক চাপায় মো. সালমান (৮) নামে এক মাদ্রাসা ছাত্র নিহত হয়েছে। সোমবার (২৫ অক্টোবর) দুপুর ২টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা উপজেলাধীন মাধাইয়া বাস স্টেশন এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।

নিহত সালমান চান্দিনা উপজেলার গল্লাই ইউনিয়নের বসন্তপুর গ্রামের হাবিবুর রহমান এর ছেলে। সে বসন্তপুর খাদিজা (রা.) আদর্শ মাদ্রাসায় লেখাপড়া করতো।

স্থানীয় বাসিন্দা জামাল জানান, যাত্রী উঠানোর জন্য মহাসড়কের উপরে দাঁড়িয়ে থাকা মারুতিকে ধাক্কা দেয় বালুবাহী একটি ট্রাক। এসময় নিহত সালমান তার আপন চাচা তোফাজ্জল এর সাথে রাস্তা পারাপারের সময় মারুতির ধাক্কায় মহাসড়কে ছিটকে পড়লে বালুবাহী ট্রাকের চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই সালমান নিহত হয়। আহত হয় চাচা তোফাজ্জল হোসেনও। তাকে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাঁড়ির উপ-পরিদর্শক (এস.আই) মো. শাকিল আহমেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনা কবলিত মারুতি ও ট্রাক আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা চলছে।

Previous articleই-কমার্স : ক্রেতাদের আটকে থাকা ২১৪ কোটি টাকা তিন মাসে ফেরত দেওয়া হবে
Next articleদেশে করোনায় আরও ৫ জনের মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।