শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলারায়পুরে ১৪ দিন পর জামিন পেলেন সেই শিক্ষক

রায়পুরে ১৪ দিন পর জামিন পেলেন সেই শিক্ষক

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রায়পুরে দশম শ্রেণীর-৬ ছাত্রের চুল কেটে দেওয়া সেই মাদরাসা শিক্ষক মঞ্জুরুল কবির ১৪ দিন পর জামিন পেলেন। সোমবার (২৫ অক্টোবর) দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ মোঃ রহিবুল ইসলাম ওই শিক্ষকের জামিন মঞ্জুর করেন।

শিক্ষক মঞ্জুরুল রায়পুর উপজেলার হামছাদী কাজিরদিঘীর পাড় আলিম মাদরাসার সহকারী শিক্ষক ও বামনী ইউনিয়ন জামায়াতের আমির।

মঞ্জরুলের আইনজীবী কামাল উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, মামলার বাদী শাহেদা বেগম আদালতে উপস্থিত ছিলেন। বাদীর আপত্তি না থাকায় আদালতের বিচারক শিক্ষকের জামিন আবেদন মঞ্জুর করেছেন।

আদালত সূত্র জানায়, গত ১০ অক্টোবর শিক্ষক মঞ্জুরুলকে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রায়পুর আদালতে উপস্থিত করে জামিন আবেদন করা হলে তা না মঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। ১৪ দিন পর সোমবার ফের আবেদন করা হলে এতে বাদীর আপত্তি না থাকায় আদালত শিক্ষকের জামিন মঞ্জুর করেন।

জানা যায়, বামনী ইউপির হামছাদী কাজিরদিঘীর পাড় আলিম মাদরাসার দশম শ্রেণির (দাখিল) ছয় ছাত্রকে শ্রেণিকক্ষের সামনের বারান্দায় দাঁড় করিয়ে একটি কাঁচি দিয়ে এলোমেলোভাবে মাথার সামনের অংশের চুল কেটে দেন শিক্ষক মঞ্জুরুল আলম। এ নিয়ে গত ৮ অক্টোবর যুগান্তর অনলাইন ও দৈনিক যুগান্তর ধারাবাহিক সংবাদ প্রচারিত হয়। এতে ওই রাতেই শিক্ষক মঞ্জুরুলকে কাজিরদিঘীর পাড় এলাকার নীজ বাড়ি থেকেআটককরে পুলিশ।
সেই রাতেই মাদরাসার ক্ষতিগ্রস্থ ছাত্র মোঃ শাহাদাত হোসেনের মা শাহেদা বেগম বাদী হয়ে শিশু দমন আইনে শিক্ষকের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় তাকে প্রেফতার দেখিয়ে ৯ অক্টোবর বিকেলে লক্ষ্মীপুর আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments