ওসমান গনি: কুমিল্লার চান্দিনা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন আহবায়ক কমিটি গঠন হওয়ায় মোটরসাইকেল শোভাযাত্রা করে নেতা-কর্মীরা। কুমিল্লা-৭ আসনের সংসদ সদস্য ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ সহ- সভাপতি অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্তসহ স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় ও কুমিল্লা উত্তর জেলার নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়ে ওই শোভাযাত্রা করেন নবগঠিত উপজেলা আহবায়ক কমিটির নেতৃবৃন্দ।

সোমবার (২৫ অক্টোবর) চান্দিনা উপজেলা সদরের হাজীর মোড় এলাকা থেকে শোভাযাত্রাটি বের হয়ে চান্দিনা উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে তারা। এসময় উপস্থিত ছিলেন- চান্দিনা উপজেলা স্বেচ্ছাসেবকলীগ আহবায়ক কাজী আখলাকুর রহমান জুয়েল, যুগ্ম আহবায়ক ইঞ্জি. সাইফুর রহমান সায়েম, মো. ফরহাদ চৌধুরী, মো. গোলাম মোহাম্মদ, ইব্রাহীম খলিল মানিক, মো. ইউসুফ, গাজী মো. ইমরান, মো. খোরশেদ আলম প্রমুখ। প্রসঙ্গত, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে এবং বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ এর সাংগঠনিক কর্মকান্ড বেগবান করার জন্য চান্দিনা উপজেলা শাখার নতুন আহবায়ক কমিটি গঠন করা হয়ে। এতে কাজী আখলাকুর রহমান জুয়েল’কে আহবায়ক, ইঞ্জি. সাইফুর রহমান সায়েম’কে যুগ্ম আহবায়ক করা হয়। ক্যাপশনঃ চান্দিনা (কুমিল্লা)ঃ কুমিল্লার চান্দিনা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন আহবায়ক কমিটি গঠন হওয়ায় মোটরসাইকেল শোভাযাত্রা করে নেতা-কর্মীরা।

Previous articleদলের প্রসংশায় পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান
Next articleরায়পুরে ১৪ দিন পর জামিন পেলেন সেই শিক্ষক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।