জয়নাল আবেদীন: রংপুর জেলা প্রশাসনের আয়োজনে এবং হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টারের সহযোগিতায় জেলা প্রশাসক রংপুরের কার্যালয়ে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়।

উক্ত মেডিকেল ক্যাম্পে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার রংপুরের জেনারেল ফিজিশিয়ান ও ডায়াবেটোলজিস্ট ডাঃ এ. কিউ. এম. মুঞ্জরুল হাসান মেননের নেতৃত্বে ৩ সদস্য বিশিষ্ট একটি মেডিকেল টিম চিকিৎসা সেবা প্রদান করে। এ সময় জেলা প্রশাসক এর কার্যালের মোট ৬০ জন কর্মকর্তা-কর্মচারীর কে উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিক পরীক্ষা সহ অন্যান্য চিকিৎসা সেবা বিনামূলে প্রদান করা হয়। ইতোপূর্বে জেলা প্রশাসকের কার্যালয়ের ৩য় ও ৪র্থ শ্রেনির কর্মকর্তা-কর্মচরীরা তাদের স্বাস্থ্য বিষয়ক বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার, রংপুরে সম্পর্ন করে। উলেক্ষ্য যে, হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার রংপুর বিভিন্ন সময় বিভিন্ন সরকারী ও বেসরকরী প্রতিষ্ঠানে ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করে চিকিৎসা সেবা দিয়ে আসছে। উল্লেখ্য রংপুর অঞ্চলের মানুষদের উচ্চ রক্ত চাপ ডায়াবেটিক সহ বিভিন্ন রোগের স্বাস্থ্য সচেতন হিসাবে গড়ে তোলা এবং অল্প খরচে যাতে স্বাস্থ্য সেবা পান সেই লক্ষ্য নিয়ে ২০০৭ সালের ১৪ নভেম্বর হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার যাত্রা শুরু করে ।

Previous articleসৃজনশীল মিথ্যাচার বিএনপি’র মুখেই মানায়: কাদের
Next articleনোয়াখালীর সহিংসতাকে পুঁজি করে বিএনপির নেতাকর্মীদের গণগ্রেফতার ও পুলিশি হয়রানির অভিযোগ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।