বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর চৌমুহনীতে সাম্প্রদায়িক হামলার মামলায় ঘটনায় গ্রেফতারকৃত আরও পাঁচ আসামিকে পৃথক পৃথক দিনে রিমান্ড মঞ্জুর করেছে আদালত ।

সোমবার (১ নভেম্বর) দুপুর পৌনে ৩টায় নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম জানান, সোমবার দুপুরে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাজী সোনিয়া আক্তার রিমান্ড আবেদনের শুনানি শেষে এ আদেশ দেন।

রিমান্ডে পাঠানো আসামিরা হলো, মোজাম্মেল হোসেন ও বেলাল হোসেনকে তিন দিন করে এবং জহিরুল ইসলাম জুয়েল-আরফাত হোসেন সাব্বিরকে দুই দিন করে রিমান্ড মঞ্জুর করে আদালত। এ ছাড়া পারভেজ হোসেন নামে এক আসামির এক দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত।

জেলা পুলিশ প্রশাসন সূত্রে জানা যায়, চৌমুহনীতে সাম্প্রদায়িক হামলার ঘটনায় দায়ের করা ৩০ মামলায় ২২২ জনকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে সাতজন দোষ স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। গ্রেফতারকৃত আসামিদের মধ্যে এ পর্যন্ত ৪১ জনকে রিমান্ডে নেওয়া হয়েছে।

প্রসঙ্গত, কুমিল্লার ঘটনার জের ধরে জুমার নামাজ শেষে চৌমুহনী শহরের বিভিন্ন মসজিদ থেকে কয়েক হাজার মুসল্লি বিক্ষোভ মিছিল নিয়ে বের হন। তাঁরা চৌমুহনী ডিবি রোডে (ফেনী-নোয়াখালী সড়ক) এসে কিছু দোকানপাট ও ১০টি মন্দিরে হামলা-ভাঙচুর চালান। এ ঘটনার জের ধরে হিন্দু ধর্মের অনুসারী দুই ব্যক্তি মারা যান। আহত হন পুলিশসহ অর্ধশতাধিক ব্যক্তি।

Previous articleবাউফলে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে সিইসির ভাই ! আ’লীগের ক্ষোভ
Next articleচান্দিনায় ৪০ বোতল ফেনসিডিলসহ যুবক আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।