মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ১৪টি ইউপির চেয়ারম্যান পদে ৫৩ জনের মনোনয়ন পত্র দাখিল

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ১৪টি ইউপির চেয়ারম্যান পদে ৫৩ জনের মনোনয়ন পত্র দাখিল

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জঃ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় ১৪টি ইউনিয়নের চেয়ারম্যান পদে ৫৩ জন ও সাধারণ-সংরক্ষিত সদস্য পদে ৭৭৫ জনের মনোনয়ন পত্র দাখিল করেছেন।

আসন্ন ২৮ নভেম্বর অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনের মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ১৪টি ইউপির চেয়ারম্যান পদে ৫৩জন, সাধারণ সদস্য পদে ৫৭১জন ও মহিলা সংরক্ষিত আসনের ২০৪জন মনোনয়ন পত্র দাখিল করেছেন। নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, বিনোদপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৭জন, সংরক্ষিত মহিলা আসনে ১৪জন ও সাধারণ আসনে ৪১জন।

মনাকষা ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩জন, সংরক্ষিত মহিলা আসনে ১৫জন ও সাধারণ আসনে ৩৫জন। ঘোড়াপাখিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে ২জন, সংরক্ষিত মহিলা আসনে ১৫জন ও সাধারণ আসনে ৪৫জন। ছত্রাজিতপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪জন, সংরক্ষিত মহিলা আসনে ১৫জন ও সাধারণ আসনে ৪৫জন। দাইপুখুরিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে ৭জন, সংরক্ষিত মহিলা আসনে ১৪জন ও সাধারণ আসনে ৪৩জন। মোবারকপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩জন, সংরক্ষিত মহিলা আসনে ১২জন ও সাধারণ আসনে ৪৭জন। পাঁকা ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬জন, সংরক্ষিত মহিলা আসনে ১৪জন ও সাধারণ আসনে ৩০জন। দূর্লভপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩জন, সংরক্ষিত মহিলা আসনে ১৭জন ও সাধারণ আসনে ৫২জন। উজিরপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫জন, সংরক্ষিত মহিলা আসনে ৮জন ও সাধারণ আসনে ৩৪জন। নয়ালাভাঙা ইউনিয়নে চেয়ারম্যান পদে ১জন, সংরক্ষিত মহিলা আসনে ১৬জন ও সাধারণ আসনে ৮৩জন। ধাইনগর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬জন, সংরক্ষিত মহিলা আসনে ১৭জন ও সাধারণ আসনে ৪৪জন। চককীর্ত্তি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫জন, সংরক্ষিত মহিলা আসনে ২২জন ও সাধারণ আসনে ৪৫জন। শাহবাজপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫জন, সংরক্ষিত মহিলা আসনে ২০জন ও সাধারণ আসনে ৫১জন। শ্যামপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬জন, সংরক্ষিত মহিলা আসনে ৫০জন ও সাধারণ আসনে ১৯জন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments