বাংলাদেশ প্রতিবেদক: দ্রব্যমূল্য, গ্যাস ও জ্বালানী তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে নোয়াখালীতে মানববন্ধন-সমাবেশ হয়েছে। শুক্রবার সকাল ১১টায় নোয়াখালী প্রেসক্লাবের সামনে ন্যাশনাল পিপলস্ পার্টি (এনপিপি) জেলা শাখার উদ্যোগে এ মানববন্ধন-সমাবেশ করা হয়।

ঘন্টাব্যাপী এ মানববন্ধন ও সমাবেশে বক্তারা বলেন, সরকার দেশের উন্নয়নে অনেক সাফল্য অর্জন করলেও এ সরকারের সময় বার বার নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম বৃদ্ধি পেয়েছে, একাধিকবার গ্যাস ও জ্বালানী তেলের দাম বৃদ্ধি পেয়েছে। ফলে অসহায়-দরিদ্র মানুষ আরো অসহায় ও দরিদ্র হয়ে পড়েছে। এভাবে চলতে থাকলে সকল শ্রেণি-পেশার মানুষ রাস্তায় নেমে আন্দোলন শুরু করবে। যা সরকারের জন্য মঙ্গলজনক হবে না। বক্তারা নিত্যপ্রয়োজীয় পণ্য, তেল ও গ্যাসসহ সকল পণ্যের দাম কমিয়ে আনার দাবী জানিয়েছে।

এ সময় বক্তব্য রাখেন, এনপিপি চট্টগ্রাম জেলা সাধারণ সম্পাদক মো. কামাল পাশা, ধর্ম বিষয়ক সম্পাদক মো. আশরাফ উদ্দিন, জেলা শাখার আহ্বায়ক আক্তার হামিদ, সদস্য সচিব আলী মর্তুজা ও ইফতেখার উদ্দিন প্রমূখ।

Previous articleরাজধানীর সোয়ারিঘাটে কারখানায় আগুন, এখন পর্যন্ত ৫ মরদেহ উদ্ধার
Next articleনোয়াখালীতে নৌকার সমর্থন করায় প্রকাশ্যে পিটিয়ে হত্যা !
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।