বাংলাদেশ প্রতিবেদক: রাজধানীর সোয়ারিঘাটে জুতার কারখানায় আগুনের ঘটনা ঘটেছে। এতে এখন পর্যন্ত পাঁচজনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত ১টা ১৫ মিনিটের দিকে এ আগুন লাগে। এরপর ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট প্রায় দুই ঘণ্টার চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। তবে আগুন লাগার প্রাথমিক কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যায়নি।

আজ শুক্রবার সংবাদ মাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার রাশেদ বিন খালিদ।

তিনি বলেন, এটি জুতার সোল তৈরির প্লাস্টিকের কারখানা ছিল। সেখান থেকে পাঁচজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থলে এখনও উদ্ধার কাজ চলছে। নিহতরা শ্রমিক বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
তবে, এখন পর্যন্ত নিহতদের নাম-পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

এ ব্যাপারে চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল কাইউম বলেন, নিহত শ্রমিকদের মরদেহ ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে, কী পারিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে সে সম্পর্কে তা জানাতে পারেননি তিনি।

Previous articleবেগমগঞ্জে ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর সমন্বয়কের বাড়িতে গুলি ছোড়ার অভিযোগ
Next articleদ্রব্যমূল্যের উর্ধগতির প্রতিবাদে নোয়াখালীতে মানববন্ধন-সমাবেশ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।