জয়নাল আবেদীন: রংপুর জেলার পুলিশ সুপারের দায়িত্ব গ্রহণ করেছেন মো. ফেরদৌস আলী চৌধুরী তাঁকে বৃহস্পতিবার সন্ধ্যার দিকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নিয়েছেন রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য ।এর আগে তিনি পুলিশ সদর দফতরের সহকারী মহাপরিদর্শক (এআইজি) হিসাবে দায়িত্বরত ছিলেন ।

বেলা আড়াইটার দিকে ঢাকা থেকে বিমানযোগে তিনি সৈয়দপুর বিমানবন্দরে পৌঁছালে তাকে জেলা পুলিশের কর্মকর্তারা অভ্যর্থনা জানান। পরে সেখান থেকে জেলা পুলিশ সুপার কার্যালয়ে জেলার আট থানার অফিসার ইনচার্জসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ফুলপ্রদান এবং স্যালুট প্রদর্শনের মাধ্যমে নতুন পুলিশ সুপারকে বরণ করেন।রংপুরে যোগদানের পর নবাগত পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী পুলিশ রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্যের সঙ্গে সাক্ষাৎ করেন। এ সময় ডিআইজি নতুন পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছা জানান। উল্লেখ্য, গত ১৮ অক্টোবর স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের প্রজ্ঞাপনে রংপুরের এসপি বিপ্লব কুমার সরকারসহ সাতজন কর্মকর্তাকে বদলি করার কথা জানানো হয়। ওই সময় রংপুরে নতুন পুলিশ সুপার হিসেবে পুলিশ সদর দফতরের সহকারী মহাপরিদর্শক (এআইজি) ফেরদৌস আলী চৌধুরীকে বদলি করা হয়। বর্তমানে ঢাকা মহানগর পুলিশের উপ-কমিশনারের দায়িত্ব পালনে গেছেন রংপুরের বিদায়ী পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার।

Previous articleসারাদেশে বাস চলাচল বন্ধ: কমলাপুর রেলস্টেশনে উপচেপড়া ভিড়, টিকেট না পেয়ে বিপাকে যাত্রীরা
Next articleসিংগাইরে আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচনী ক্যাম্পে হামলার অভিযোগ, প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।