আহাম্মদ কবির: ‘সমবায় শক্তি সমবায় মুক্তি, বঙ্গবন্ধুর দর্শন সমবায়ে উন্নয়ন’ এই প্রতিপাদ্য কে সামনে রেখে সারা দেশের ন্যায় সুনামগঞ্জের তাহিরপুরে উপজেলা প্রশাসন ও উপজেলা সমবায় কার্যালয়ের আয়োজনে ৫০তম জাতীয় সমবায় দিবস ২০২১ পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে শনিবার (০৬,নভেম্বর)দুপুরে উপজেলা পরিষদ কার্যালয়ের সামনে জাতীয় পতাকা ও সমবায় পতাকা উত্তোলন শেষে উপজেলার বিভিন্ন এলাকার সমবায়ী সংগঠন ও প্রশাসনের কর্মকর্তারা উপজেলা পরিষদের সামনে থেকে একটি র্য্যালী বের করে, উপজেলা সদর বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা সদর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয়।

দিবসটিতে সুনামগঞ্জ-১আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন এমপি উপস্থিত না থাকায়। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ রায়হান কবির,উপজেলা সমবায় কর্মকর্তা নাজমুল হক এর সভাপতিত্বে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মোঃ সালাউদ্দিন, বীর মুক্তিযোদ্ধা বদরুল ইসলাম, নুরুল হক,উপজেলা সহকারী প্রোগ্রাম ইমরান হোসেন, সাংবাদিক আবুল কাশেম প্রমুখ। সভার শুরুতেই কুরআন হতে পাঠ করেন কলাগাও সমবায় সমিতির সভাপতি, গীতা হতে পাঠ করেন সঞ্জয় কুমার রায়।

Previous articleনিকরাইল ইউপি চেয়ারম্যান মুহাম্মদ আব্দুল মতিনের নির্বাচনী পথসভা
Next articleসিয়েরালিয়নে তেলের ট্যাঙ্কার বিস্ফোরণে ৯১ জন নিহত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।