আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের ভূঞাপুরে মাটিকাটা বাজারে অগ্নিকান্ডে ৪ দোকান ভুষ্মিভূত হয়েছে। এতে প্রায় ২০ লক্ষাধীক টাকা ক্ষতিগ্রস্থ হয়েছে দোকান মালিকরা। গতকাল সোমবার রাত ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, রাত ১১ টার দিকে হঠাৎ দোকানে ধোয়া দেখতে পায়। দ্রত সময়ের মধ্যে আগুনের লেলিহান অন্যান্য দোকানে ছড়িয়ে পড়ে। পরে ভূঞাপুরে ফায়ার সার্ভিসকে খবরে দিলে দ্রুত সময়ের মধ্যে আগুন নিয়ন্ত্রনে আনে। এরই মধ্যে ৪ দোকানসহ মালামাল পুড়ে ছাই হয়ে যায়। দোকানের মালিক আব্দুল মান্নান বলেন, আমি বাসায় ছিলাম, রাত ১১ টায় খবর পেয়ে এসে দেখি দোকানসহ সমস্ত মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। কোন মালামাল উদ্ধার করতে পারিনি। আমার সমস্ত সঞ্চয় শেষ হয়ে গেছে। তিনি বলেন, প্রায় ১০ লক্ষ টাকার মালামাল পুড়ে গেছে। পুড়ে যাওয়া দোকানি আঃ খালেক, উত্তম কুমার শীল ও নজরুল ইসলামও দোকানের কোন মালামাল উদ্ধার করতে পারেনি। স্থানীয় ওয়ার্ড মেম্বার আব্দুল করিম জানান, বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুন লেগেছে। এতে ৪ টি দোকান ও মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। ভূঞাপুর ফায়ার সার্ভিস লিডার তপন আলী জানান, সোমবার রাত ১১ টায় মাটিকাটা বাজারে আগুন লাগে খবর পেয়ে আমরা দ্রুত সময়ে আগুন নিয়ন্ত্রণে আনি। বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে তিনি জানান।

Previous articleঈশ্বরদীতে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ
Next articleপাঁচবিবিতে বিদুৎস্পৃষ্টে অটোভ্যান চালকের মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।