গিয়াস কামাল: আসন্ন সোনারগাঁও উপজেলার ৮টি ইউপি নির্বাচন আসছে ২৮ নভেম্বর। এর মধ্যে কাঁচপুর ইউনিয়ন অন্যাতম। কাঁচপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে প্রভাবশালী সাংসদ শামীম ওসমানের হস্তক্ষেপে নির্বাচন থেকে সরে দাড়িয়েছেন স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মাহাবুব খাঁন ।

উক্ত বিষয়ে মাহাবুব খাঁনকে জিজ্ঞাস করা হলে তিনি জানান, দলীয় মনোনয়ন নৌকা প্রতিকের প্রত্যাশায় ছিলাম। কিন্তু নেত্রী যাকে যোগ্য মনে করেছে তাকে নৌকার মনোনয়ন দিয়েছে। নেত্রীকে শ্রদ্ধা করা আমার নৈতিক দায়িত্ব। দলের মধ্যে ঐক্যের প্রয়োজন তাই নেত্রীর সিদ্ধান্ত ও এমপি মহোদয়ের নির্দেশনা মেনে আমি প্রত্যাহার করার সিদ্ধান্ত নিয়েছি।

মাহাবুব খাঁন সোনারগাঁও থানার ছাত্রলীগের সাবেক সভাপতি ছিলেন। এবার নির্বাচনে তার প্রথম চেয়ারম্যানপ্রার্থী হিসেবে অংশ নেওয়ার কথা ছিলো। মাহাবুব খাঁন তার প্রার্থীতা প্রত্যহার করায় কাঁচপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান নৌকার প্রার্থী মোশারফ হোসেন এর আর কোন প্রতিদ্বন্ধী রইলো না।

Previous articleসোনারগাঁওয়ে ৩৬৯ বোতল ফেনসিডিল উদ্ধার
Next articleবিখ্যাত মনীষী মালেক ইবনে দিনার (রহঃ)
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।