গিয়াস কামাল: আসন্ন ২৮ নভেম্বর সোনারগাঁ উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের ভোট চেয়ে বর্তমান চেয়ারম্যান ও আওয়ামীলীগের মনোনীত প্রার্থী আব্দুর রশিদ মোল্লার পক্ষে ভোট প্রার্থনা করে উঠার বৈঠক করেছেন সোনারগাঁওয়ের সাবেক সংসদ সদস্য আবদুল্লাহ-আল-কায়সার হাসনাত ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য মাহফুজুর রহমান কালাম।

রবিবার বিকেলে সাদিপুর ইউনিয়নের কোনাবাড়ি ঈদগাহ মাঠে নৌকা প্রতীকে সবাইকে ভোট দেয়ার আহবান জানিয়ে একটি উঠান বৈঠক করেছেন। উঠান বৈঠকে মাহফুজুর রহমান কালাম সাবেক এমপি কায়সার হাসনাত বলেন বলেন, নৌকা স্বাধীনতার ও উন্নয়নের প্রতীক। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীনতার আন্দোলনে বাঙ্গালীদের মুক্তির আন্দোলনে যে ডাক দিয়েছিলেন সে আন্দোলনের আওয়ামীলীগের প্রতীক ছিল নৌকা। আজ সেই নৌকা প্রতীক বাংলাদেশকে এগিয়ে নেয়ার প্রতীক। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে একটি উন্নয়নশীল রাষ্ট্রে পরিনত করেছে। শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হলে আগামী ২৮ নভেম্বর নৌকা প্রতীকে ভোট দিয়ে সেই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হবে। উঠান বৈঠকে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আব্দুর রশিদ মোল্লা, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুর ইসলাম নান্নু, জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, সাদিপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি দেলোয়ার হোসেনসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

Previous articleজিম্বাবুয়েকে হোয়াইটওয়াশ করলো বাংলাদেশ নারী দল
Next articleবাংলাদেশের অর্থনীতি ভেতর থেকে শক্তিশালী হচ্ছে: ড. আতিউর
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।