বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীতে স্ত্রীর করা মামলায় ১ বছর ৬ মাসের সাজা হয় এক যুবকের । সেই সাজা এড়াতে ছিলেন ৭ বছর পলাতক। অবশেষে শেষ রক্ষা হয়নি তার ।সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ৪ নম্বর আলাইয়ারপুর ইউনিয়ন থেকে তাকে গ্রেফতার করে বেগমগঞ্জ মডেল থানার পুলিশ। আজ ১৬
নভেম্বর (মঙ্গলবার) বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে।

জানাগেছে ২০১২ সালে লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার চোপুলি- ইউনিয়নের জয়পুর গ্রামের খলিলুর রহমানের মেয়ে খালেদা আক্তার পনির সাথে বিয়ে হয় বেগমগঞ্জ উপজেলার আলাইয়ারপুর ইউনিয়নের ধৃতপুর গ্রামের
মজিদ পাটোয়ারী বাড়ির মৃত আবু বোরহান পাটোয়ারীর ছেলে নুরুল ইসলামের । তাদের একটি কন্যা সন্তান হয়।
কিন্তু বিয়ের দুই বছরের মাথায় পারিবারিক কলহের জের ধরে বাপের বাড়ি চলে যায় খালেদা । পরে নারি ও শিশু নির্যাতন আইনে আদালতে মামলা দায়ের করেন তিনি ।

ঔই মামলায় নুরুল ইসলামকে এক বছর ৬ মাসের কারাদন্ড দেয় আদালত । পরে গ্রেফতার এড়াতে তিনি ওমান চলে যান। তিনি দীর্ঘ সাত বছর ওমানে পালিয়ে ছিলেন। সম্প্রতি তিনি বাড়ি আসেন ।
বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, চলতি বছরের ১৩ অক্টোবর দেশে আসেন নুরুল ইসলাম।

Previous articleপুকুর গিলে খাচ্ছে কবর: ফুলবাড়ীর কেন্দ্রীয় কবরস্থানটি পুকুরে বিলীন হওয়ার পথে
Next articleগোমস্তাপুরে আদিবাসী নারীকে ধর্ষণের চেষ্টা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।