বাংলাদেশ প্রতিবেদক: আজ ১৮ নভেম্বর ২০২১ তারিখ সদর দপ্তর ১০ পদাতিক ডিভিশনের তত্ত্বাবধানে আন্তঃ ফরমেশন এ্যাসল্ট কোর্স প্রতিযোগিতা ২০২১ এর পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠান রামু সেনানিবাসে অনুষ্ঠিত হয়।

উক্ত প্রতিযোগিতা গত ১৪ নভেম্বর ২০২১ তারিখে শুরু হয় এবং বাংলাদেশ সেনাবাহিনীর ১৬ টি বড় ও ছোট ফরমেশন দল অংশগ্রহণ করে। এ প্রতিযোগিতায় ১০ পদাতিক ডিভিশন চ্যাম্পিয়ন ও প্যারা কমান্ডো ব্রিগেড রানারআপ হওয়ার গৌরব অর্জন করে। উক্ত প্রতিযোগিতায় সৈনিক মোঃ খালিদ, ১০ পদাতিক ডিভিশন ১ম শ্রেষ্ঠ প্রতিযোগী এবং সৈনিক পলাশ পারভেজ, ১৯ পদাতিক ডিভিশন ২য় শ্রেষ্ঠ প্রতিযোগী হওয়ার গৌরব অর্জন করেন। সমাপনী অনুষ্ঠানে জিওসি, ১০ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার, কক্সবাজার এরিয়া মেজর জেনারেল মোঃ ফখরুল আহসান, বিএসপি, এনডিইউ, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শ্রেষ্ঠ দলসমূহের মহড়া প্রদর্শন এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এছাড়াও সেনাসদর হতে সামরিক প্রশিক্ষণ পরিদপ্তরের পরিচালক, রামু সেনানিবাসের বিভিন্ন পর্যায়ের উর্ধ্বতন কর্মকর্তাগণ, সেনাসদর ও আর্টডক এর প্রতিনিধি অফিসারগণ এবং কক্সবাজার এরিয়ার সকল অফিসার, জেসিও এবং অন্যান্য পদবীর সৈনিকবৃন্দ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Previous articleবিএনপি আমাকে যত খুশি গালি দিতে পারে, তাতে আমার কিছু আসে–যায় না: আইনমন্ত্রী
Next articleনবান্ন উৎসব উপলক্ষে জয়পুরহাটে বসেছে ঐতিহ্যবাহী মাছের মেলা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।