জয়নাল আবেদীন: আগামি ২৮ নভেম্বর রংপুর সদর উপজেলার খলেয়া এবং মমিনপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বদ্বি প্রার্থীগণের সাথে আচরণ বিধি অবহিতকরণ এবং আইনশৃংখলা বিশেষ সভা শুক্রবার সকাল ১১টায় রংপুর সদর উপজেলা হল রুমে অনুষ্ঠিত হয় ।

সভায় জেলা উপজেলা প্রশাসনের কর্মকর্তা পুলিশ প্রশাসন এবং নির্বাচন আঞ্চলিক কর্মকতা জেলা উপজেলা সহ ১শ০৭ প্রার্থী অংশ নেন । সভায় প্রার্থীদের পক্ষথেকে একটি মাত্র দাবি তুলেন তাহলো সুষ্ঠু নির্বাচন । এব্যপারে জেলা ও পুলিশ প্রশাসনের পক্ষ থেকে পরিস্কার ভাষায় জানিয়ে দেয়া হয় সবাইকে নির্বাচনী আচরণ বিধি মেনে চলতে । বক্তারা বলেন নির্বাচন সুষ্ঠু এবং অবাদ করতে যা প্রয়োজন সবই করা হবে । নির্বাচনে বিএনপি বাদে আওয়ামীলীগ, জাপা ,ইসলামী শাসনতন্ত্র আন্দোলন এবং আওয়ামীলীগের বিদ্রোহীপ্রার্থী অংশ নিচ্ছেন । সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নূর নাহার বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা প্রশাসক আসিব আহসান, পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা জি এম সাহাতাব উদ্দিন জেলা নির্বাচন কর্মকর্তা ফরহাদ হোসেন এবং উজেলা সদর নির্বাচন কর্মকর্তা রেজাউল করমি বক্তব্য প্রদান করেন । এদিকে রংপুর সদর উপজেলার দুটি ইউনিয়নের নির্বাচনে ভোট গ্রহণ ৪শ কর্মকর্তাকে ২৩ নভেম্বর রংপুর নগরির লালকুঠি স্কুলে প্রশিক্ষণ প্রদান করা হবে বলে জানিয়ে উপজেলা রির্টানিং অফিসার ও নির্বাচন কর্মকর্তা ।

Previous articleমুলাদীতে কলেজছাত্রীর ইসলাম ধর্ম গ্রহণ
Next articleসাপাহারে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া-মাহফিল অনুষ্ঠিত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।