বাবুল আকতার: নওগাঁর সাপাহারে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি উপজেলা শাখার উদ্যেগে সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে সাপাহার উপজেলা বিএনপির কার্যালয়ে উপজেলা বিএনপির আহব্বায়ক মোঃ তসলিম উদ্দীনের সভাপতিত্বে ওই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত দোয়া মাহফিলে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন সাপাহার উপজেলা বিএনপির সাবেক সভাপতি আব্দুণ নুর, সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম চৌধুরী বেনু,উপজেলা বিএনপির যুগ্ন আহব্বায়ক ও গোয়ালা ইউপি চেয়ারম্যান মোকলেসুর রহমান মুকুল, বিএনপি নেতা এ্যাডভোকেট মাহমুদুস সালেহীন,আবুল কাহার মাস্টার,মাওলানা দুরুল হোদা, বিএনপি, যুবদল, ছাত্রদল সহ বিএনপির সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীগণ এ সময় সেখানে উপস্থিত ছিলেন। দোয়া মাহফিলে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা রোগমুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত শেষে দ্রব্য মুল্যে নিয়ন্ত্রনে লিফলেট বিতরণ করা হয়।

Previous articleরংপুর সদর উপজেলার ইউপি নির্বাচন প্রতিদ্বন্দ্বি প্রার্থীগণের সাথে আইনশৃংখলা বিশেষ সভা
Next articleআবারও খাঁচায় থেকে চতুর্থবার বাচ্চা দিয়েছে সেই মেছো বিড়াল
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।