আফিয়া সিদ্দিকা আফরাহ । ছবি - আজকের বাংলাদেশ

বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীতে মনিকা রানী কর্মকার নামের এক কলেজ ছাত্রী ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। তিনি সনাতন ধর্ম পরিবর্তন করে ইসলাম গ্রহণ করে মুসলমান হন। তিনি নতুন নাম রেখেছেন আফিয়া সিদ্দিকা আফরাহ।

সে মুলাদী পৌরসভার ৬নং ওয়ার্ডের বাসিন্দা সুকুমার চন্দ্র কর্মকারের মেয়ে। মুসলমানদের ধর্মীয় আলোচনা এবং বন্ধুদের সহচর্যে ইসলামের প্রতি আগ্রহী হন বলে জানিয়েছেন তিনি। ধর্ম পরিবর্তনের লক্ষে তিনি গত ২৭ সেপ্টেম্বর বরিশাল সিনিয়র জুডিশিয়ার ম্যাজিষ্টেট আদালতে হলফনামাও দিয়েছেন। আফিয়া সিদ্দিকা আফরাহ জানান, ছোটবেলা থেকে মুসলিম প্রতিবেশি ও বন্ধুদের সাথে উঠাবসা, তাদের থেকে মুসলিম ধর্ম সম্পর্কে জানতে পারি। এছাড়া রেডিও, টেলিভিশন ও ধর্মীয় আলোচনা শুনে ইসলাম ধর্মের প্রতি আগ্রহী হই। মুসলিম ধর্মের ন্যায় পরায়নতা, সততা, শান্তিময় ও পবিত্র জীবন মুগ্ধ করেছে। তাই স্থানীয় মসজিদের ইমাম সাহেবের কাছে গিয়ে কালেমা পড়ে মুসলমান হয়েছি। ভবিষ্যতে আইনী জটিলতা এড়াতে আদালতের মাধ্যমে হলফনামা সম্পাদন করেছি। কে.এম মোশাররফ হোসেন উপজেলা প্রতিনিধি

Previous articleমুলাদীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু
Next articleরংপুর সদর উপজেলার ইউপি নির্বাচন প্রতিদ্বন্দ্বি প্রার্থীগণের সাথে আইনশৃংখলা বিশেষ সভা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।