তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রায়পুরে মেম্বার প্রার্থীর মিছিলে এসে স্ট্রোক করে মোঃ লিটন (৩৫) নামের এক আওয়ামীলীগ কর্মীর মৃত্যু হয়েছে। শনিবার সন্ধায় (২০ নভেম্বর) কেরোয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের লামছরি গ্রামের বৈরাগীর পুল নামক স্থানে মেম্বার প্রার্থী আরিফ হোসেনের সমর্থনে মিছিলে এসে তিনি স্টোক করেন। রোববার (২১ নভেম্বর) সকালে লিটনে জানাজা শেষে দাফন করা হবে।।

নিহত লিটন কেরোয়া ইউপির লামছড়ি গ্রামের মাওলানা মোঃ আবদুল মান্নান বাড়ীর মৃত হোসেন মিয়ার বড় ছেলে। অটোচালক লিটনের মা, এক ভাই, স্ত্রী ও তিন মেয়ে রয়েছেন।

লিটনকে উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃতঘোষণা করেন।
আসন্ন ইউপি নির্বাচনের মেম্বার প্রার্থী আরিফুর রহমান আরিফ সন্ধায় বিষয়টি নিশ্চিত করেছেন।

এসময় তিনি বলেন, ওয়াজউদ্দিনেরপুল থেকে উত্তর-পূর্ব সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে চেয়ারম্যান প্রার্থী শাহিনুর বেগম রেখার সমাবেশে অংশগ্রহনের জন্য আরিফের সমর্থনে মিছিল বের করে। এ মিছিলে অংশগ্রহণ করেন আওয়ামীলীগ কর্মী মোঃ লিটন। হঠ্যাৎ তিনি স্ট্রোক করলে তাকে তাৎক্ষণিক রায়পুর সরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

উল্লেখ্য, ২৮ নভেম্বর রায়পুরের ১০ ইউপির মধ্যে ৩ ইউপিতে মেম্বার এবং ৭ ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হবে। এউপলক্ষে সকল ইউপিতে পর্যায়ক্রমে নেতা-কর্মীদের অংশ আওয়ামীগের কর্মী সমাবেশ হচ্ছে।

Previous article‘মক্তব’ ধর্মীয় মূল্যবোধের পাঠশালা
Next articleকোম্পানীগঞ্জে ঘুরতে গিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই বন্ধুর মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।