বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছেন উপজেলা ও পৌর বিএনপি নেতাকর্মীরা। গতকাল সোমবার বেলা সাড়ে ১১টায় মুলাদী পৌর ভবন থেকে উপজেলা বিএনপি কার্যালয়ে বিক্ষোভ মিছিল এবং দলীয় কার্যালয়ে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবি এবং দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে এই বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেন নেতাকর্মীরা। এতে সভাপতিত্ব করেন মুলাদী পৌর বিএনপির সভাপতি আ. রব খান। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব আ. ছত্তার খান, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মঞ্জুর হাওলাদার, গাছুয়া ইউনিয়ন বিএনপি সভাপতি আব্দুস সামাদ লালন সিকদার, নাজিরপুর ইউনিয়ন বিএনপি সভাপতি মাস্টার আনছার উদ্দীন, সাধারণ সম্পাদক পিন্টু সিকদার, মুলাদী সদর ইউনিয়ন বিএনপি সাধারণ সম্পাদক মশিউর রহমান বেল্লাল, সফিপুর ইউনিয়ন বিএনপি সভাপতি এসকান্দার আলী বাঘা, বাটামারা ইউনিয়ন বিএনপি সভাপতি রুহুল আমিন আকন, চরকালেখান ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা কামাল লিটু চৌকিদার, চরকালেখান ইউনিয়ন বিএনপি সহ-সভাপতি সবুজ সরদার, পৌর বিএনপি ওয়ার্ড সভাপতি আ. রাজ্জাক চৌকিদার, আক্তার হোসেন আকন, সেলিম আহমেদ দুলাল মল্লিক, চরকালেখান যুবদলের সাবেক সংগঠনিক সম্পাদক কাজী আজমির হোসেন, বরিশাল উত্তর জেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক রুহুল আমিন খান, উপজেলা যুবদল নেতা মিলন হাওলাদার, নাসির উদ্দীন মোল্লা, উপজেলা স্বেচ্ছাসেবক দল নেতা নজরুল ইসলাম সিকদার, নজরুল ইসলাম হাওলাদার, পৌর যুবদল নেতা আফজাল হোসেন, সাইদুল সিকদার, কাজিচর স্বেচ্ছাসেবক দলের নেতা জসিম মৃধা, পৌর ছাত্রদলের আহ্বায়ক সোহানুর রহমান সোহান, সদস্য সচিব কবির হোসেন মোল্লা, কলেজ ছাত্রদলের সদস্য সচিব সাইফুদ্দিন রেজা, মুলাদী সরকারি কলেজ ছাত্রদল নেতা বনী আমিন খান, কেন্দ্রিয় প্রজন্মদলের সাধারণ সম্পাদক আবু জাহিদ মোল্লাসহ উপজেলা ও পৌর বিএনপির এবং অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। এসময় উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব আ. ছত্তার খান বলেন, আর মায়াকান্না নয়। এবার আন্দোলন সংগ্রামের মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সুচিকিৎসা নিশ্চিত করতে হবে। তাই ভেদাভেদ ভুলে সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন সংগ্রাম করতে হবে। এছাড়া দেশে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম আকাশ ছুয়ে যাচ্ছে। সাধারণ মানুষ এই সরকারকে আর দেখতে চায়না। আন্দোলন শুরু হলেই সাধারণ মানুষ ঝঁপিয়ে পরবে।

Previous articleতাহিরপুরে শ্রীপুর উত্তর ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় প্রার্থী বাছাই
Next articleসৌদি প্রবাসী বড় ভাইয়ের এসএসসি’র প্রক্সি দিচ্ছে ছোট ভাই, অতঃপর …
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।