শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাঢাবির নিখোঁজ ছাত্র হিমেল টাঙ্গাইল কারাগারে

ঢাবির নিখোঁজ ছাত্র হিমেল টাঙ্গাইল কারাগারে

আবুল কালাম আজাদ: ঢাকা বিশ্ববিদ্যালয়ের নিখোঁজ ছাত্র হিমেল হামিদ সিকদার টাঙ্গাইল কারাগারে রয়েছেন।খাদ্য বিভাগের নিয়োগ পরীক্ষায় অন্যের হয়ে পরীক্ষা দিতে এসে ধরা পড়েন তিনি।পরে ভ্রাম্যমাণ আদালত তাকে এক মাসের কারাদ- দিয়েছেন।

হিমেল সখীপুর উপজেলার জামালহাটকোরা গ্রামের বিল্লাল সিকদারের ছেলে। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের মাস্টার্স শ্রেণীর ছাত্র এবং ঢাকাস্থ সখীপুর স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক। টাঙ্গাইল জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আতাউর রাব্বি জানান, শুক্রবার (১৯ নভেম্বর) টাঙ্গাইল টেক্সাইল ইনস্টিটিউট কেন্দ্রে খাদ্যবিভাগের সহকারী পরিদর্শক পদে রেজোয়ানুল হক নামক এক পরীক্ষার্থীর পরিবর্তে হিমেল পরীক্ষায় অংশ নেন।প্রবেশ পত্রের ছবির সঙ্গে হিমেলের চেহারার মিল না থাকায় তাকে আটক করা হয়।এরপর তিনি রেজোয়ানুল হকের পরিবর্তে পরীক্ষায় অংশ নেওয়ার কথা স্বীকার করেন। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে এক মাসের কারাদ- দিয়ে টাঙ্গাইল কারাগারে পাঠানো হয়। উল্লেখ্য,ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদুল্লাহ হল থেকে শুক্রবার (১৯ নভেম্বর) টাঙ্গাইলের সখীপুরে বাড়ি আসার উদ্দেশে বের হন হিমেল। তারপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। তার মোবাইল ফোনও বন্ধ পাওয়া যায়। এ ব্যাপারে তার পরিবারের পক্ষ থেকে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। সোমবার (২২ নভেম্বর) তারা জানতে পারেন হিমেল কারাগারে আছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments