বাংলাদেশ প্রতিবেদক: বরিশালের মুলাদীতে মায়ের সাথে অভিমান করে রিফাত ইবনে তামিম নামের এক স্কুল ছাত্র আত্মহত্যা করেছে। গত সোমবার দিবাগত রাতে উপজেলার চরলক্ষ্মীপুর গ্রামের মৌলভি আঃ ছালাম হাওলাদারের বাড়িতে এই ঘটনা ঘটে।

রিফাত মুলাদী সদর ইউনিয়নের চরলক্ষ্মীপুর গ্রামের প্রবাসী নাজমুল হাসানের ছেলে। সে চরলক্ষ্মীপুর মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণিতে লেখাপড়া করতো। পুলিশ ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠিয়েছেন। রিফাতের মা শিখা বেগম ওরফে রনি জানান, কয়েক দিন ধরে তাঁর ছেলে মানসিক যন্ত্রনায় ভুগছিলো। রাগের বসে মাঝে মধ্যে নিজের হাতে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করতো। সোমবার সে মায়ের কাছে টাকা চায়। টাকা না থাকায় তিনি ছেলেকে তাৎক্ষণিক টাকা দিতে পারেননি। শিখা বেগম আরও জানান, সোমবার বিকেল থেকে তাঁর ছেলেকে নজরে রাখেন। গভীর রাতে ছেলে ঘুমিয়ে গেলে তিনি ছোট সন্তানের কাছে যান। পরে সেখানে তিনিও ঘুমিয়ে পড়েন। সকালে রিফাতের কক্ষে গিয়ে আড়ার সাথে ঝুলন্ত দেখতে পান। ভোর রাতের দিকে রিফাত ওড়ণা দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম মাকসুদুর রহমান জানান, রিফাত পরিবারের সাথে অভিমান করে আত্মহত্যা করে থাকতে পারে। তবে মরদেহ ময়নাতদন্তে প্রেরণ করা হয়েছে। প্রতিবেদন এলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Previous articleচমেকে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় ৩০ ছাত্র বহিষ্কার
Next articleগুলিবিদ্ধ সোহেলসহ চারজনকে ভেতরে রেখে বাইরে থেকে তালা দেয়া হয়
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।