শুক্রবার, জুলাই ১৯, ২০২৪
Homeসারাবাংলারামগঞ্জে কেন্দ্র দখল নিয়ে সংঘর্ষে ছাত্রলীগ নেতা নিহত

রামগঞ্জে কেন্দ্র দখল নিয়ে সংঘর্ষে ছাত্রলীগ নেতা নিহত

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রামগঞ্জে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সহিংসতায় সাজ্জাদ হোসেন সজিব নামে এক ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন।

রোববার (২৮ নভেম্বর) দুপুরে উপজেলার নয়নপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের বাইরে সংঘর্ষে সাজ্জাদ হোসেন সজিব গুরুতর আহত হন। বিকেল ৫টার দিকে ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যান।

উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান ফয়সাল জানান, সজিব উপজেলার ইছাপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি। গত ১৫ নভেম্বর সাবেক কমিটি বিলুপ্তের পর তাকে সভাপতি করে নতুন কমিটি গঠন করা হয়। ওই ইউনিয়নের নৌকার প্রার্থী শাহিনুর আক্তারের পক্ষে ভোটকেন্দ্রে দায়িত্বে ছিলেন সজিব।

দলীয় ও স্থানীয় সূত্র জানায়, দুপুরে নয়নপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের বাইরে বিদ্রোহী প্রার্থী আমির হোসেন খানের (আনারস) লোকজনের সঙ্গে নৌকার প্রার্থীর কর্মীদের সংঘর্ষ হয়। এতে সজিব গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে ঢাকায় নেওয়ার পথেই মারা যান। বিদ্রোহী প্রার্থী হওয়ায় গত ১৬ নভেম্বর আমির হোসেন খানকে দল থেকে বহিষ্কার করা হয়।

উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি হাসান মঞ্জু বলেন, সুষ্ঠুভাবে ভোটগ্রহণ চলছিল। হঠাৎ বিদ্রোহী প্রার্থীর লোকজন আমাদের ওপর হামলা চালায়। এ ঘটনায় আহত ছাত্রলীগ নেতা সাজ্জাদ মারা গেছেন।

নয়নপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং অফিসার মাঞ্জুর এলাহি বলেন, কেন্দ্রের ভেতরে কোনো ধরনের বিশৃঙ্খল ঘটনা ঘটেনি। বাইরে কী হয়েছে তা আমার জানা নেই।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, নয়নপুরে ভোটকেন্দ্রের বাইরে বিশৃঙ্খলা হয়েছে। কেউ মারা গেছে বলে এখনো নিশ্চিত হওয়া যায়নি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments