মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
Homeসারাবাংলারংপুরে পূজা উদযাপন পরিষদ সম্মেলন করা নিয়ে সংঘাতের আশংকা

রংপুরে পূজা উদযাপন পরিষদ সম্মেলন করা নিয়ে সংঘাতের আশংকা

জয়নাল আবেদীন: রংপুর মহানগর পূজা উদযাপন পরিষদ নিয়ে গভীর ষড়যন্ত্রের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে পরিষদের নেতৃবৃন্দ । মঙ্গলবার দুপুরে রংপুর প্রেসক্লাবে লিখিত বক্তব্য পড়ে শোনান বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রংপুর মহানগর সভাপতি সুব্রত সরকার মুকুল ।

তিনি বলেন ২০১৭ সাল থেকে রংপুর মহা নগরির ৩৩টি ওয়ার্ড এবং ৬টি থানার মন্দির মন্ডপ কমিটি গঠন সহ বিভিন্ন ধর্মীয় ও সামাজিক কর্মকান্ড চালিয়ে আসছি । কিন্তু গত বছর ২৬ জুলাই কেন্দ্রীয় কমিটিকে ম্যানেজ করে একটি সার্থানেস্বী মহল মাত্র ৩ মাসের জন্য ৪১ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করে নিয়ে আসে । পরে তাদের অবৈধ কর্মকান্ড দেখে এই কমিটি থেকে ২৩জন সদস্য পদত্যাগ করে । এরপর তারা কোন কর্মকান্ড পরিচালনা করতে পারেনি । এদিকে আগামি ৩ ডিসেম্বর ওই অবৈধ কমিটি ওয়ার্ড এবং থানা কমিটিকে পাশকাটিয়ে রংপুর মহানগর পূজা উদযাপন পরিষদ সম্মেলন করার পায়তারা করছেন । ফলে এই সম্মেলন নিয়ে বড় ধরনের সংঘর্ষের আশংকা করা হচ্ছে । নেতৃবৃন্দ শান্তিপ্রিয় রংপুর নগরি সংঘাতের হাত থেকে রক্ষা করার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments