জয়নাল আবেদীন: রংপুর মহানগর পূজা উদযাপন পরিষদ নিয়ে গভীর ষড়যন্ত্রের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে পরিষদের নেতৃবৃন্দ । মঙ্গলবার দুপুরে রংপুর প্রেসক্লাবে লিখিত বক্তব্য পড়ে শোনান বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রংপুর মহানগর সভাপতি সুব্রত সরকার মুকুল ।

তিনি বলেন ২০১৭ সাল থেকে রংপুর মহা নগরির ৩৩টি ওয়ার্ড এবং ৬টি থানার মন্দির মন্ডপ কমিটি গঠন সহ বিভিন্ন ধর্মীয় ও সামাজিক কর্মকান্ড চালিয়ে আসছি । কিন্তু গত বছর ২৬ জুলাই কেন্দ্রীয় কমিটিকে ম্যানেজ করে একটি সার্থানেস্বী মহল মাত্র ৩ মাসের জন্য ৪১ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করে নিয়ে আসে । পরে তাদের অবৈধ কর্মকান্ড দেখে এই কমিটি থেকে ২৩জন সদস্য পদত্যাগ করে । এরপর তারা কোন কর্মকান্ড পরিচালনা করতে পারেনি । এদিকে আগামি ৩ ডিসেম্বর ওই অবৈধ কমিটি ওয়ার্ড এবং থানা কমিটিকে পাশকাটিয়ে রংপুর মহানগর পূজা উদযাপন পরিষদ সম্মেলন করার পায়তারা করছেন । ফলে এই সম্মেলন নিয়ে বড় ধরনের সংঘর্ষের আশংকা করা হচ্ছে । নেতৃবৃন্দ শান্তিপ্রিয় রংপুর নগরি সংঘাতের হাত থেকে রক্ষা করার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন ।

Previous articleরংপুর কর অঞ্চলে ২৯ দিনে ৮৫ হাজার করদাতার রিটার্ন দাখিল, অর্জিত হয়েছে ২৮ কোটি টাকা
Next articleকুলিয়ারচরে নির্বাচনী সহিংসতায় গুলিবিদ্ধ যুবলীগ নেতার মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।