বাংলাদেশ প্রতিবেদক: যশোরে জেলা যুবলীগের বর্ধিত সভায় পাঁচজন ছুরিকাঘাতে আহত হয়েছে। বুধবার দুপুর দেড়টার দিকে শহরের জজকোর্টের সামনে এ ঘটনা ঘটে। আহতরা যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

আহতরা হলেন সদর উপজেলার মুরাদ হোসেনের ছেলে রাসেল হোসেন (১৭), একই উপজেলার হামিদপুর গ্রামের রেজাউল হোসেনের ছেলে টিটু হোসেন (১৮), বিরামপুর গ্রামের রবিউল ইসলামের ছেলে খাইরুল ইসলাম (১৮), চুড়ামনকাটি পুলতা ডাঙ্গা গ্রামের শহিদুল ইসলামের ছেলে আকিবুল ইসলাম (১৭) এবং শহরের আর এন রোড এলাকার ড্রাইভার শফীর ছেলে হ্যাপি (১৯)।

বুধবার দুপুরে যশোর শহরের সিসিটিএস মিলনায়তনে জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।এরা সবাই যশোরে জেলা যুবলীগের বর্ধিত সভায় এসেছিল বলে জানা যায়। দুর্বৃত্তরা তাদের ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আব্দুর রশিদ বলেন, ছুরিকাঘাতে আহত ৫ জনকে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক। ২৪ ঘন্টা পার না হওয়া পর্যন্ত কিছু বলা যাবে না।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেল উদ্দিন। এ সভায় যোগ দিতে যশোর শহরসহ জেলার বিভিন্ন স্থান থেকে বিপুল সংখ্যক নেতা-কর্মী যশোর শহরে অসেন।
আহতরা জানান, যুবলীগের বর্ধিত সভায় যোগ দিতে তারা স্থানীয় যুবলীগ নেতাদের সাথে সকালে যশোর শহরে আসেন। দুপুর দেড়টার দিকে কেন্দ্রীয় নেতারা গাড়িতে করে যশোর সার্কিট হাউজ থেকে শহরের চিত্রা মোড়ে একটি আবাসিক হোটেলের দিকে যাচ্ছিলেন। এসময় নেতাদের গাড়ির সাথে সাথে তারাও সেদিকে যাচ্ছিলেন। পথে মাইকপট্টিতে একদল দুর্বৃত্ত তাদের এলোপাতাড়ি ছুরিকাঘাত করে জখম করে।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসাইন ও কোতোয়ালি থানার ওসি তাজুল ইসলাম ছুরিকাঘাতে আহত ঘটনার নিশ্চিত করে বলেন, দুপুর সাড়ে ১২টার দিকে রাসেল নামে একজনকে ছুরিকাঘাত করেহ্যাপিসহ তার লোকজন।

রাসেল হাসপাতালে চিকিৎসা নিয়ে পুনরায় লোকজন নিয়ে বাকি দের ওপর হামলা চালায়।

Previous articleস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে কালিহাতীতে ৩৫ আনসার ব্যাটালিয়নের বর্নাঢ্য র‌্যালী
Next articleমার্কিন স্টেট ডিপার্টমেন্টের সামনে যুক্তরাষ্ট্র বিএনপির বিক্ষোভ সমাবেশ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।