আবুল কালাম আজাদ: স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে কালিহাতীতে ৩৫ আনসার ব্যাটালিয়ন সদর দপ্তর একটি বর্নাঢ্য র‌্যালী করেছে।

বুধবার সকাল ১০টায় ব্যাটালিয়ন পরিচালক মোহাম্মদ নুরুল আমিনের নেতৃত্বে এ ব্যাটালিয়নের বিভিন্ন পদবীর ৫০জন সুশৃঙ্খল সদস্যদের অংশগ্রহনে ৫০টি জাতীয় পতাকা নিয়ে ৫০মিনিট ব্যাপী বর্নাঢ্য র‌্যালীটি উপজেলা সদরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। ৩৫ আনসার ব্যাটালিয়নের পরিচালক মোহাম্মদ নুরুল আমিন জানান, বাংলাদেশ আনসার ও ভিডিপি’র সম্মানিত মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম বিপি, ওএসপি, এনডিসি, পিএসসির নেতৃত্বে সার্বিক নির্দেশনা ও তত্ত্বাবধানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণ বর্ণাঢ্য ও যথাযোগ্য মর্যাদায় উদযাপন উপলক্ষে বছর ব্যাপী বিভিন্ন কর্মসূচী পালন করা হচ্ছে। এ কর্মসূচীর অংশ হিসেবে মহান বিজয়ের মাসের শুরুর দিনটিতে বর্নাঢ্য র‌্যালীর মধ্য দিয়ে এ কর্মসূচী পালন করা হচ্ছে। র‌্যালীটিতে ব্যাটালিয়নের সিনিয়র প্লাটুন কমান্ডার মো. আব্দুল ওয়াহাব, মো. রমজান আলী, মো. মজিবর রহমান ও মো. খোরশেদ আলম প্রমুখ অংশগ্রহন করেন।

Previous articleশ্রীপুরে প্রতিবন্ধিদের মাঝে হুইল চেয়ার বিতরণ
Next articleযশোরে যুবলীগের বর্ধিত সভায় পাঁচজনকে ছুরিকাঘাত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।