শনিবার, মে ৪, ২০২৪
Homeসারাবাংলাটাঙ্গুয়ার হাওরে নিষিদ্ধ কোনাজাল আটকের পর আগুনে পুড়ে ধ্বংস

টাঙ্গুয়ার হাওরে নিষিদ্ধ কোনাজাল আটকের পর আগুনে পুড়ে ধ্বংস

আহাম্মদ কবির: দেশের দ্বিতীয় রামসার সাইট মা মাছের অভয়ারণ্য টাঙ্গুয়ার হাওরে অবৈধ মৎস্য নিধন রোধে,বিশেষ অভিযান চালিয়ে অর্ধ লক্ষাধিক টাকার দুটি কোনাজাল আটকের পর আগুনে পুড়ে ধ্বংস করা হয়।

বৃহস্পতিবার (২ডিসেম্বর) তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ রায়হান কবির এর নির্দেশে, টাঙ্গুয়ার হাওর কেন্দ্রীয় সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতির সাধারণ সম্পাদক আহম্মদ কবির কবির এর নেতৃত্বে কমিউনিটি গার্ডদের সার্বিক সহযোগিতায়,সকাল থেকে দুপুর পর্যন্ত একটি বিশেষ অভিযানে দুটি ছোট কোনাজাল ও কারেন্ট সহ প্রায় অর্ধ লক্ষাধিক টাকার মাছ ধরার নিষিদ্ধ সরঞ্জাম আটক করে আগুনে পুড়ে ধ্বংস করা হয়।

এসময় উপস্থিত ছিলেন টাঙ্গুয়ার হাওর কমিউনিটি গার্ডের সুপারভাইজার মিরাজ আলী,কমিউনিটি গার্ড হাবিবুর রহমান বাদশা, রাকাব মিয়া,রিপন মিয়া,প্রমুখ।

এ ব্যাপারে তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ রায়হান কবির বলেন, টাঙ্গুয়ার হাওরের জীববৈচিত্র্য রক্ষায় সাহসীকতার সাথে কাজ করতে হবে,এবং অবৈধ মৎস্য আহরণকারী ও পাখি শিকারীদের কঠোর হস্তে দমন করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments