শুক্রবার, জুলাই ১৯, ২০২৪
Homeসারাবাংলাসিংগাইরে শীতার্থদের মাঝে কম্বল বিতরণ

সিংগাইরে শীতার্থদের মাঝে কম্বল বিতরণ

মিজানুর রহমান বাদল: “একতাই শক্তি একতাই বল,মানব সেবায় এগিয়ে চল” এই শ্লোগানকে সামনে রেখে একটি অরাজনৈতিক ও অলাভজনক সামাজিক সেবামূলক সংস্থা,তারুন্যের আলো সংস্থার উদ্যোগে পারিল শাখার অফিস উদ্বোধন ও শীতার্থদের মাঝে কম্বল বিতরন করা হয়েছে।

শুক্রবার সকাল ১১ টার দিকে উপজেলার পারিল বাজার এলাকায় ১০৪টি পরিবারের মাঝে এ কম্বল বিতরন করা হয়। এ কম্বল বিতরন অনুষ্ঠানে তারুন্যের আলো মানবিক সংস্থার সিনিয়র সহ-সভাপতি মো.সুমন দেওয়ানের সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন-তারুন্যে আলো মানবিক সংস্থার উপদেষ্টা,রায়হান উদ্দিন বিপ্লব। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-মানিকগঞ্জ জেলা পল্লীবিদ্যুৎ সমিতি,সিংগাইর জোনাল অফিসের পরিচালক মো.ফয়েজুল ইসলাম খান। অন্যন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন-তারুন্যের আলো মানবিক সংস্থার সাধারন সম্পাদক অর্নব শাহারিয়ার আরিফ,যুগ্ন সাধারন সম্পাদক উজ্জ্বল হোসেন, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম,শহিদ রফিক মানবিক সংস্থার সভাপতি মো.আশরাফ খান,সাবেক ইউপি সচিব রুহুল আমিন সেলিম,নুর মহসিন বিদ্যায়তন সহ:প্রধান শিক্ষক দেওয়ান মোশারফ,নবনির্বাচিত ১নং ওয়ার্ড বলধারা ইউপি সদস্য আলমগীর হোসাইন প্রমুখ। এতে সার্বিক সহযোগীতা করেন-তারুন্যের আলো মানবিক সংস্থার সভাপতি মিজানুর রহমান জুয়েল(প্রবাসী)।

সিংগাইরে যুবকের লাশ উদ্ধার
মুহ. মিজানুর রহমান বাদল:
মানিকগঞ্জের সিংগাইরে গলায় রশি পেঁচানো লিটন মিয়া(৩০) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।শুক্রবার সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলার জামশা ইউনিয়নের গোলাইডাঙ্গা-বাস্তা সড়কের চকের মাঝখানে ব্রীজের নিজ থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত লিটন ওই এলাকার আহাম্মদ আলীর ছেলে।
নিহতের বড় ভাই সুরুজ মিয়া জানান-প্রায়২ সপ্তাহ আগে পার্শ্ববর্তী গিয়াসউদ্দিন ওরফে গজিমদ্দিনে বাড়ি শরিষা ভাঙ্গাতে গেলে আমার সাথে বাক-বিতন্ডা হয়। পরে স্থানীয় মরুব্বীরা গত ২৫ নভেম্বর মিমাংশা দেয়ার জন্য শালিসি বৈঠকে বসে। শালিশি বৈঠকের ভিতর গজিমদ্দিন গংরা ক্ষিপ্ত হয়ে আমার ছোট ভাই লিটন ও আমাকে আঘাত করে মাথা ফাটিয়ে গুরুতর জখম করে।স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। আমরা দু,ভাই চিকিৎসা নিয়ে মোটামুটি সুস্থ্য হয়ে বাড়ি ফিরি। এরই মধ্যে বৃহস্পতিবার দিবাগত রাত থেকে আমার ভাই লিটন নিখোঁজ হন। আমরা খোঁজাখুঁজি করতে থাকি। হঠাৎ শুক্রবার সকালে ব্রীজের নীচে লাশের খবর পেয়ে আমার ভাইয়ের লাশ পেয়ে সনাক্ত করি। শক্রতার জেড়ে প্রতিপক্ষ গজিমউদ্দিন গংরা আমার ভাইকে হত্যা করে রশি গলায় পেঁচিয়ে ফেলে রেখে গেছে বলে দাবি তার।
সিংগাইর থানার ওসি সফিকুল ইসলাম মোল্ল্যা বলেন-গলায় রশি পেঁচানো অবস্থায় লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের রির্পোট পেলে মৃত্যুর কারন জানা যাবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments