বাংলাদেশ প্রতিবেদক: পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেছেন, নির্বাহী ক্ষমতারও একটা সীমা আছে। শেখ হাসিনার অসীম ক্ষমতা নাই। একদিকে সাহায্যের হাত বাড়াবেন আবার ভাঙ্চুরও করবেন। একসাথে দুটো কাজ হয় না।

শুক্রবার দুপুরে কুমিল্লার বুড়িচং উপজেলার ভরাসার উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত অভিভাবক সমাবেশ ও সংবর্ধনা অনুষ্ঠানে বিএনপিকে উদ্দেশ্য করে পরিকল্পনামন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, শেখ হাসিনা গ্রামের জন্য, গ্রামের মানুষের জন্য কাজ করেন। গত ১০ বছরে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রার পরিবর্তন হয়েছে।

অনুষ্ঠানে কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের সদ্য নির্বাচিত সংসদ সদস্য অ্যাডভোকেট আবুল হাশেম খানকে সংবর্ধনা দেয়া হয়।

তিনি বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার শক্ত হাতে দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ যিনি অনুষ্ঠানের প্রধান অতিথী হয়ে এসেছেন তিনি আমাদের প্রধানমন্ত্রীর সবচেয়ে আস্থাভাজনদের একজন।

এ সময় তিনি বুড়িচংয়ে দুটি বাইপাস ও একটি মাদরাসার চারতলা ভবন অনুমোদন করে দেয়ার অনুরোধ করেন।

অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক, এলাকার লোকজন উপস্থিত ছিলেন।

Previous articleসরকার খালেদা জিয়াকে সুপরিকল্পিতভাবে হত্যার পরিকল্পনা করছে: ফখরুল
Next articleসিংগাইরে শীতার্থদের মাঝে কম্বল বিতরণ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।