বুধবার, মে ১, ২০২৪
Homeসারাবাংলাদুবাই যাওয়া হলো না জাহাঙ্গিরের ! স্ত্রী ও মা-বাবার কান্নায় ভারি হয়ে...

দুবাই যাওয়া হলো না জাহাঙ্গিরের ! স্ত্রী ও মা-বাবার কান্নায় ভারি হয়ে উঠেছে রায়পুরের বাতাস

তাবারক হোসেন আজাদ: মোঃ জাহাঙ্গির হোসেন (৩৩)। মা-বাবা এবং ৫ ভাই ও ৪ বোনের মধ্যে সে ৪র্থ। স্ত্রী ও আড়াই মাসের এক ছেলে রয়েছে তার। কয়েকদিনের মধ্যে ডুবাই যাওয়ার জন্য নীজ বাড়ী থেকে মোটরসাইকেলযোগে পুলিশ ভেরিফিকেশন পেতে থানায় যাচ্ছিলেন তিনি। কিন্তু মাঝ পথে বেপরোয়া একটি গাড়ি তার সকল স্বপ্ন শেষ করে দিলো। তার স্ত্রী ও মা-বাবার কান্নায় বাতাস ভারি হয়ে উঠেছে।

লক্ষ্মীপুরের রায়পুরে শনিবার রাতে (৪ ডিসেম্বর) রাত ৮টার দিকে রায়পুর শহরের নতুনবাজার এলাকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মারা যায জাহাঙ্গির। নিহত জাহাঙ্গির চরমোহনা ইউপির মোল্লাবাড়ীর ব্যবসা আবুল কালাম মোল্লার ছেলে।

শনিবার রাত ১১টার দিকে নিহত জাহাঙ্গিরকে তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

নিহতের স্ত্রী আঞ্জুমা আক্তার ও-প্রত্যক্ষদর্শীরা জানান, একবছর আগে জাহাঙ্গির সৌদি আরব থেকে বাড়ি আসে। কয়েকদিন পরেই ডুবাই যাওয়ার জন্য পুলিশ ভেরিফিকেশনের জন্য তার বাড়ী থেকে বাইক চালিয়ে রায়পুর থানায় যাচ্ছিলেন। নতুনবাজারের খাজুরতলা নামক স্থানে পৌঁছলে রায়পুর ও হায়দার গঞ্জ সড়কে বিপরীত দিক থেকে আসা ইস্পাহানী কোম্পানির গাড়ির সাথে মুখামুখি সংঘর্ষ হয়। এতে সড়কে ছিটকে পড়ে মাথার মগজ বের হয়ে যায়, হাত ও পা ভেঙ্গে মারাত্মক জখম হয় জাহাঙ্গির। উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে নেয়ার পথে মারা যায় সে।

রায়পুর থানার ওসি আবদুল জলিল যুগান্তরকে বলেন, সড়ক দুর্ঘটনায় চালক ও গাড়ি আটকের পর ছেড়ে দেয়া হয়েছে। পরিবারের কোন অভিযোগ না থাকায় নিহতকে তাদের কাছে লাশটি হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments