বাংলাদেশ প্রতিবেদক: ভোলার চরফ্যাশনে সাগরে মাছ ধরার ট্রলার ডুবে ২১ জন নিখোঁজ হয়েছে। এ ঘটনায় এক জেলেকে উদ্ধার করা হয়েছে।

সোমবার মধ্যরাতে ঝড়ের কবলে পড়ে কামাল খন্দকারের মাছ ধরার ট্রলার ডুবি হয়। আট ঘণ্টা নদীতে ভেসে সোমবার বিকেলে পাথরঘাটায় উদ্ধার হয়। উদ্ধারকৃত জেলের নাম হাফেজ খন্দকার (৩২)।

তিনি জানান, গত পরশু বাচ্চু মাঝিসহ ২২ জেলে ঢালীর হাট মংসঘাট থেকে ইলিশ শিকারে সাগরে যায়। ঘুর্ণীঝড় জাওয়াদের ফলে বৈরি আবহাওয়ার মধ্যে সাগরে পেছন থেকে একটি মালবাহি জাহাজ মাছ ধরার ট্রলারে ধাক্কা দিলে মুহুর্তে ট্রলারটি মাঝিমাল্লাসহ ডুবে যায়।

অপর নিখোঁজ ২১ জেলেরা জীবিত আছে কি-না এখনো নিশ্চিত বলতে পারছে না কেউ। সাগড় উত্তাল থাকায় গতকাল সন্ধ্যা নাগাদ নিখোঁজ জেলেদের উদ্ধার করা সম্ভব হয়নি।

ট্রলার মালিক কামাল খন্দকার দুপুরে খবর পেয়ে ঘটনাস্থলে গেছেন। নিখোঁজ জেলেদের বাড়ি চরফ্যাশন উপজেলার আবদুল্লাহপুর ইউনিয়নের শিবা ও আহম্মদপুর গ্রামে। বৈরি আবহাওয়ার মধ্যে কোস্টগার্ড নিখোঁজদের উদ্ধারে অভিযান পরিচালনা করছে।

Previous articleবারি’তে জাতীয় শুদ্ধাচার কৌশল ও বার্ষিক কর্মসম্পাদন ব্যবস্থাপনা শীর্ষক কর্মশালা
Next articleসুবর্ণচরে নারীর প্রতি সহিংসতা প্রতিরোধে শপথ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।