বাংলাদেশ প্রতিবেদক: নওগাঁর মহাদেবপুরে প্রত্যাশিত প্রতীক না পাওয়ায় রিটার্নিং অফিসার ও পুলিশের ওপর হামলা চালানোর অভিযোগে দুই চেয়ারম্যান প্রার্থীসহ পাঁচজনকে আটক করেছে থানা পুলিশ।

সংশ্লিষ্টরা জানান, রাইগাঁ ইউনিয়নে তিন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ঘোড়া প্রতীক চান। দুপুর ১২টার দিকে রিটার্নিং অফিসার এ রকম প্রার্থীর অনেকের উপস্থিতিতে লটারি করেন। লটারিতে ঘোড়া প্রতীকের জন্য রেজাউন নবীর নাম ওঠে। এ সময় অন্য দুই প্রার্থী মাসুদ পারভেজ রুবেল ও মোজাম্মেল হক শরিফুল অনুপস্থিত ছিলেন। ঘটনার পর তারা কৃষি অফিসারের কক্ষে প্রবেশ করে আবার লটারির দাবি জানান। অফিসার এতে রাজি না হলে তারা হামলা চালায়।

আটকরা হলেন, উপজেলার রাইগাঁ ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আতুঁড়া পূর্বপাড়া গ্রামের আবদুল করিমের ছেলে মাসুদ পারভেজ রুবেল (৩৭), অপর স্বতন্ত্র প্রার্থী কৃষ্ণপুর উত্তরপাড়া গ্রামের মৃত হাজী রইচ উদ্দিনের ছেলে মোজাম্মেল হক শরিফুল (৬০) ও তার ছেলে শামীম হেসেন (২৩), ভাই সাইদুল ইসলাম (৪২) এবং চাচাতো ভাই ফরিদুল ইসলাম (৩৩)।

মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজম উদ্দিন মাহমুদ জানান, দুপুরে তারা উপজেলা কৃষি অফিসার এবং রাইগাঁ ও এনায়েতপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার কৃষিবিদ অরুন চন্দ্র রায়ের অফিস কক্ষে তার ওপর ও সেখানে দায়িত্বরত থানার ইন্সপেক্টর (তদন্ত) আবুল কালাম আজাদের ওপর হামলা চালায়। সরকারি কাজে বাঁধা দেয়ার অভিযোগে থানায় মামলার প্রস্তুতি চলছে।

Previous articleদেশের অন্যান্য বিভাগের চেয়ে অভিবাসনে রংপুর পিছিয়ে
Next articleদেশে করোনায় মৃত্যু ও শনাক্ত বেড়েছে
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।