শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাকিশোরগঞ্জের কটিয়াদীতে নৌকার মিছিলে হামলা, আহত ৫

কিশোরগঞ্জের কটিয়াদীতে নৌকার মিছিলে হামলা, আহত ৫

সাজ্জাদ হৃদয়: কিশোরগঞ্জে কটিয়াদী উপজেলার জালালপুর ইউপি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আ. খালেক সরকার রাজুর (নৌকা) কর্মী-সমর্থকদের মিছিলে দুর্বৃত্তদের হামলায় নৌকার পাঁচজন কর্মী-সমর্থক আহত হয়েছে।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টায় চরনোয়াকান্দি নদীর বাঁধ এলাকায় এ হামলার ঘটনাটি ঘটে।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল অনুযায়ী কটিয়াদী উপজেলার ৯টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে মঙ্গলবার (৭ ডিসেম্বর) ছিল প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দের দিন। আর নির্বাচনের ভোটগ্রহণ আগামী ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।

দুর্বৃত্তদের হামলায় আহতরা হলেন, মো. মহসিন, মো. মনির হোসেন, আইন উদ্দিন, ফকরুল ইসলাম ও মো. জাকির হোসেন। কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাদেরকে চিকিৎসা দেয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রতীক বরাদ্দ উপলক্ষ করে সকালে চেয়ারম্যান-মেম্বার প্রার্থীগণ আনন্দ উল্লাস করে উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে মিছিল নিয়ে যাচ্ছিলেন। নির্বাচনে দলীয় নৌকা পূর্ব নির্ধারণ করা থাকলেও আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আ. খালেক সরকার রাজুর কর্মীরা সেটি সাড়ম্বরে গ্রহণের জন্য লোক জড়ো করছিলেন। মূল মিছিলে অংশগ্রহণ করার জন্য কিছু কর্মী নদীর বাঁধ চরনোয়াকান্দি রাস্তার মোড়ে লোকজনের জন্য অপেক্ষা করছিলেন।

এ সময় হঠাৎ কয়েকজন দুর্বৃত্ত তাদের ওপর অতর্কিতে হামলা চালিয়ে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আ. খালেক সরকার রাজুর ৫ জন কর্মীকে মারাত্মক ভাবে আহত করে পালিয়ে যায়। পরে আহতদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যান অন্যান্য কর্মীরা।

দুর্বৃত্তদের হামলার ঘটনায় জালালপুর ইউপি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আ. খালেক সরকার রাজু বলেন, আমার কর্মীদের মনোবল নষ্ট করে দেওয়ার জন্য এ হামলা চালানো হয়েছে পরিকল্পিতভাবে। তবে কে বা কারা এ হামলা চালিয়েছেন, সেটি সনাক্ত করা যায়নি।

এ ব্যাপারে কটিয়াদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম শাহাদত হোসেন বলেন, দুর্বৃত্তদের হামলার ঘটনার কোন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। তবে এ বিষয়ে অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments