সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
Homeসারাবাংলাসাগরে ভাসমান অবস্থায় ১৮ জেলে উদ্ধার

সাগরে ভাসমান অবস্থায় ১৮ জেলে উদ্ধার

বাংলাদেশ প্রতিবেদক: বঙ্গোপসাগরে ইঞ্জিন বিকল হয়ে ভাসমান অবস্থায় একটি ইঞ্জিন চালিত ট্রলার থেকে ১৮ মাঝিমাল্লাকে উদ্ধার করেছে নৌবাহিনী ও কোস্টগার্ড পূর্বজোন সদস্যরা।

বাঁশখালী কুতুবদিয়া চ্যানেলের ডোবার চরের অদুরে ইঞ্জিনচালিত ট্রলারটি বিকল হয়ে সাগরে ভাসতে থাকা মাঝিমাল্লাদের খবর পেয়ে যৌথ প্রচেষ্টায় তাদের উদ্ধার করা হয় বলে নিশ্চিত করেনকোস্টগার্ড পূর্ব জোনের স্টাফ অফিসার (অপারেশন) লেফটেন্যান্ট কমান্ডার এম হাবিবুর রহমান।

তিনি বলেন, চট্টগ্রাম থেকে মালামাল নিয়ে এফবি মদিনা কাশেম নামে ট্রলারটি মুদি মালামাল নিয়ে কক্সবাজার মাদার বাড়ি যাচ্ছিল। হটাৎ তা বিকল হয়ে সাগরে ভাসতে থাকে। তাদের মধ্যে থেকে একজন ৯৯৯ মোবাইল করার পর নৌবাহিনী ও কোস্টগার্ড যৌথ প্রচেষ্টা চালিয়ে সকল মাঝি মাল্লাদের নিরাপদে উদ্ধার করতে সক্ষম হয়।

কোস্টগার্ড পূর্বজোনের লে. আবদুর রউফ বলেন, রাতে তাদের উদ্ধার করে কুতুবদিয়ার ধুরুম ঘাটে নামিয়ে দেয়া হয়। গভীর রাত হওয়ায় মাঝিমাল্লাদের ঠিকানা জানতে পারেননি বলে জানিয়েছেন ওই কর্মকর্তা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments