শুক্রবার, মে ১৭, ২০২৪
Homeসারাবাংলাহাতুড়ি বাহিনীর আতংকে টিয়াখালীর ভোটাররা, স্বতন্ত্র প্রার্থীর সাংবাদ সম্মেলন

হাতুড়ি বাহিনীর আতংকে টিয়াখালীর ভোটাররা, স্বতন্ত্র প্রার্থীর সাংবাদ সম্মেলন

এস কে রঞ্জন: পটুয়াখালীর কলাপাড়া উপজেলার টিয়াখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থীর বিরুদ্ধে হাতুড়ি বাহিনী গঠনের অভিযোগ করেছে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মাহমুদুল হাসান সুজন মোল্লা।

৮ ডিসেম্বর বুধবার রাতে কলাপাড়া প্রেসক্লাবে সংবাদ সম্মলনে তিনি অভিযোগ করেন,হাতুড়ি বাহিনীর হামলায় তার কর্মী মোবারক হোসেন,মাসুম খন্দকার,সুমন তালুকদার ও বাপ্পি তালুকদার গুরুতর আহত হয়েছে। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় কলাপাড়া থানায় পৃথক তিনটি অভিযোগ দাখিল করা হয়েছে। বুধবার ও মঙ্গলবার এ হামলার ঘটনা ঘটেছে বলে তিনি লিখিত বক্তব্যে এ অভিযোগ করেন। তিনি বলেন,তার সমর্থকদের উপর হামলার ঘটনায় নৌকা প্রতিকের প্রার্থীর সমর্থক ইউনুচ,জাহিদুল ইসলাম,মাইনুল ইসলাম, শামিম ফকির, সজিব হাওলাদার, নিজাম ঢালী,সাদ্দাম হাওলাদার,মাসুম কেরানি,হারুন হাওলাদার,হানিফ হাওলাদার,মামুন,রাসেল সিকদার,সাদ্দামের বিরুদ্ধে থানায় তিনটি অভিযোগ দেয়া হয়েছে। তবে তারা এখনও এলাকায় ঘুরে বেড়াচ্ছে প্রকাশ্যে। মোটরসাইকেল মহড়া দিয়ে গোটা নির্বাচনী এলাকায় তার সমর্থকদের হুমকি দেয়া হচ্ছে হাতুড়িপেটা করার। এতে ভোটাররা শংকিত হয়ে পড়ছে। তাই নির্বাচনী এলাকায় নিরপেক্ষ আবাধ সুষ্ঠ নির্বাচনের জন্য প্রশাসনের কঠোর হস্তক্ষেপের দাবি করেন। এ ব্যাপারে কলাপাড়া উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুর রশিদ জানান,হামলার ঘটনায় কিছু অভিযোগ এসেছিলো। তাদের থানায় অভিযোগ দেয়ার জন্য বলা হয়েছে। কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.জসীম জানান, হামলার ঘটনায় যে অভিযোগ পেয়েছেন তা তদন্ত করে দেখা হচ্ছে। জড়িতদের বিরুদ্ধে আইনী পদক্ষেপ নেয়া হবে। টিয়াখালীতে অতিরিক্ত পুলিশ টহল রত রয়েছে। গত ৭ ডিসেম্বর প্রতিক বরাদ্দের পরপরই উত্তপ্ত হয়ে উঠে টিয়াখালী ইউনিয়ন এলাকার পরিবেশ। নৌকা ও আনারস প্রতিকের প্রার্থীর সমর্থকদের মধ্যে বিকেলে ধাওয়া পাল্টা ধাওয়া ও ইট পাটকের নিক্ষেপের ঘটনা ঘটে। পরে পুলিশ পরিস্থিতি শান্ত করে। আগামী ২৬ ডিসেম্বর টিয়াখালী ইউনিয়নসহ কলাপাড়ার নীলগঞ্জ ও চাকামইয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments