শুক্রবার, মে ১৭, ২০২৪
Homeসারাবাংলাবাউফলে স্বরণকালের লোক সমাগমে বিজয়ের র‌্যালি ও সমাবেশ

বাউফলে স্বরণকালের লোক সমাগমে বিজয়ের র‌্যালি ও সমাবেশ

অতুল পাল: স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বাউফলে স্বরণকলের লোক সমাগমের মধ্য দিয়ে বিজয়ের বর্ণাঢ্য আনন্দ র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার বেলা ১১ টায় দলীয় কার্যালয় জনতা ভবন থেকে প্রায় ২৫ হাজর লোকের অংশগ্রহণে উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্থানীয় এমপি আ.স.ম. ফিরোজের নেতৃত্বে ওই বিজয়ের আনন্দ র‌্যালি ও সমবেশ অনুষ্ঠিত হয়। স্বাধীনতার সূবর্ণজয়ন্তী আনন্দ র‌্যালি উপলক্ষ্যে বুধবার সকাল থেকেই উপজেলার ১৫টি ইউনিয়ন ও পৌরসভা হতে হাজার হাজার আওয়ামী লীগ ও অংগ সংগঠনের নেতাকর্মী, মুক্তিযোদ্ধা এবং মহান মুক্তিযুদ্ধের পক্ষের মানুষ নানা রংয়ের সাজগোজ করে, বাদ্য বাজিয়ে এবং নৃত্য করতে করতে দলীয় কার্যালয়ে সমবেত হয়। এরপর বেলা ১১ টায় আ.স.ম. ফিরোজের নেতৃত্বে র‌্যালিটি শুরু হয়ে বাউফল পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বাউফল সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় বাউফল পৌরশহরসহ অন্যান্য সংযোগ সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। সমাবেশস্থলে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিশু-কিশোরদের পরিবেশিত সাংস্কৃতিক অনুষ্ঠান এবং সমাবেতদের মূর্হমূহ জয়বাংলা শ্লোগানে বাউফল পৌর শহর বিজয়ের উল্লাশে প্রকম্পিত হয়ে উঠে। এসময় আ.স.ম. ফিরোজ এমপি সংক্ষিপ্ত বক্তব্যে বাংলাদেশর স্থপতি জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান, জাতীয় চার নেতা ও মুক্তিযুদ্ধে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন এবং মুক্তিযুদ্ধের চেতনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পরিচালিত দেশকে আরো এগিয়ে নিতে সকলের প্রতি আহবান জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments