বুধবার, মে ১৫, ২০২৪
Homeসারাবাংলাবিজয় দিবসে জয়পুরহাটে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

বিজয় দিবসে জয়পুরহাটে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

এস এম শফিকুল ইসলাম: স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এবং মহান বিজয় দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যদের সংবর্ধনা দেয়া হয়েছে। জেলা প্রশাসনের আয়োজনে ও জয়পুরহাট পৌরসভার সহযোগিতায় বৃহস্পতিবার দুপুরে জয়পুরহাটের পৌর কমিউনিটি সেন্টারে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে জয়পুরহাট পৌর সভার মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাকের সভাপতিত্বে বক্তব্য দেন, জেলা প্রশাসক শরীফুল ইসলাম, পুলিশ সুপার আহাম্মদ ভুঞা, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আরিফুর রহমান রকেট, জেলা আওয়ামী লীগের সহসভাপতি সোলায়মান আলী, গোলাম হক্কানি, সাধারণ সম্পাদক জাকির হোসেন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আমজাদ হোসেনসহ আরও অনেকে।

তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু ছিলেন বিশ্ব ইতিহাসের অন্যতম মহানায়ক। সেরা মুক্তি সংগ্রামী, সেরা রাষ্ট্রনায়ক। জননন্দিত নেতা হিসেবে তার তুলনা ছিলেন তিনি নিজেই। স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে স্বাধীনতার শত্রæ সাম্প্রদায়িক অপশক্তি ও বর্ণচোরাদের প্রতিহত করে তাদের চূড়ান্তভাবে পরাজিত করাই আজকের দিনের শপথ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments