শনিবার, মে ১৮, ২০২৪
Homeসারাবাংলামেয়েদের অশ্লীল ছবি ও ভিডিও ধারণ, কিশোর গ্যাং বাহিনীর প্রধান ইয়াছিন গ্রেফতার

মেয়েদের অশ্লীল ছবি ও ভিডিও ধারণ, কিশোর গ্যাং বাহিনীর প্রধান ইয়াছিন গ্রেফতার

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালী জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে কিশোর গ্যাং বাহিনীর প্রধান ইয়াছিন আরাফাত ওরফে শাকিলকে (২২) গ্রেফতার করেছে।

সে বেগমগঞ্জ উপজেলার কাদিরপুর ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের ঘাটলা গ্রামের বনগাজী বাড়ির সামছুল হকের ছেলে।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) দুপুরের দিকে বেগমগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।
নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বেগমগঞ্জ থানাধীন ১৬নং কাদিরপুর ইউনিয়নের ঘাটলা গ্রামের লন্ডনী মার্কেট সংলগ্ন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি অ্যান্ড্রয়েড মোবাইল উদ্ধার করা হয়। উক্ত মোবাইল ফোনে অনুসন্ধান করে দেখা যায় সে ওই মোবাইলে বিভিন্ন মেয়েদের অশ্লীল স্থীর চিত্র ও ভিডিও চিত্র ধারণ করে রেখেছে। তিনি আরও বলেন, বিভিন্ন মেয়েদের প্রলোভনে ফেলে মোবাইল ফোনের মাধ্যমে সু-কৌশলে তাহাদের অশ্লীল ছবি ও ভিডিও ধারণ করে অনৈতিক সুবিধা গ্রহণের উদ্দেশ্যে নিজ মোবাইল ফোনে সে এগুলে সংরক্ষণ রাখে। এ ঘটনায় তার বিরুদ্ধে বেগমগঞ্জ থানায় পর্নোগ্রাফি আইনে মামলা দেওয়া হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments