সুমন গাজী: আগামী ২৬ ডিসেম্বর গাজীপুর সদর উপজেলার বাড়িয়া ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এই ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২৯ হাজার ৭ শত ৬৪ জন। এবারের নির্বাচনে চেয়ারম্যান পদে মোট ৪ জন, সাধারণ সদস্য পদে ৩২ জন এবং সংরক্ষিত মহিলা পদে ৮ জন প্রার্থী ভোটযুদ্ধে শামিল হয়েছেন।

বাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। আওয়ামীলীগ থেকে মনোনীত নৌকার চেয়ারম্যান প্রার্থী মো.জহিরুল ইসলাম খান। আওয়ামী লীগ থেকে মনোনয়ন না পেয়ে দুই জন বিদ্রোহী হয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিচ্ছেন। ৬ বারে নির্বাচিত চেয়ারম্যান ও বর্তামান চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শুক্কুর আলী,মোটরসাইকেল প্রতীক নিয়ে মাঠে লড়ছেন। সাবেক চেয়ারম্যান মো.হাবিবুর রহমান খান আনারস মার্কা প্রতীক নিয়ে নির্বাচনী ভোট যুদ্ধে আছেন। এবং জাকের পার্টি থেকে ১ জন নির্বাচনে ভোট যুদ্ধে লড়ছেন।

আর এ নির্বাচনকে ঘিরে ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে ভোটারদের মাঝে বইছে ব্যাপক উৎসাহ উদ্দীপনা এবং উৎসাহের আমেজ। ইতোমধ্যে নিজ নিজ প্রতীক নিয়ে প্রার্থীরা সকাল থেকে রাত অবধি পর্যন্ত ভোট প্রার্থনার পাশাপাশি ব্যাপক গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন তারা।

ভোটারদের মন জয় করতে বিভিন্ন কৌশল অবলম্বন করছেন। এবং এলাকার সার্বিক উন্নয়নমূলক কর্মকাণ্ডের প্রতিশ্রুতি দিচ্ছেন। ফলে প্রার্থীদের প্রচার-প্রচারণা জমজমাট হয়ে উঠেছে।বিজয় ছিনিয়ে আনতে প্রার্থীরা ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে। বসে নেই সংরক্ষিত মহিলা ও সাধারণ সদস্য প্রার্থীরাও। তারাও নিজেদের মতো বিরামহীন প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

Previous articleরাষ্ট্রপতির শুভ উদ্যোগকে বিএনপি প্রশ্নবিদ্ধ করার অপচেষ্টায় লিপ্ত: কাদের
Next articleমালয়েশিয়ার বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৩৭, নিখোঁজ ১০
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।