জয়নাল আবেদীন: গোপন সংবাদের ভিত্তিতে রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা বিভাগ রোববার রাতে রংপুর কোতয়ালী থানাধীন ২৫ নং ওয়ার্ডের কামাল কাছনা মায়াময়ি সড়কে মোঃ আসাদুল ইসলামের বাসায় অভিযান পরিচালনা করে তাঁর ভাড়াটের ঘর থেকে ৬শ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুইজন নারীসহ একজন পুরুষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন নগরির কেরাণী পাড়া এলাকার বাবু মিয়ার ছেলে তানভির রহমান তাঁর স্ত্রী শাহনাজ পারভিন এবং তারাগঞ্জ উপজেলার আলমপুর ইউপি‘র জিয়াউল হকের স্ত্রী মোছা: স্মৃতি বেগম। পুলিশ জানায় অনেক দিন থেকে কামাল কাছনা এলাকায় বাড়ি ভাড়া নিয়ে তাঁরা মাদক ব্যবসা করে আসছিলেন ।গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর অধীন একটি মামলা দায়ের করা হয়েছে। সোমবার তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে । এদিকে উপ-পুলিশ কমিশনার কাজী মুত্তাকী ইবনু মিনান জানান রংপুর মহানগরী এলাকার সকল ধরণের অপরাধ নিয়ন্ত্রণে মেট্রোপলিটন পুলিশের অভিযান অব্যাহত রয়েছে ।

Previous articleদেশে করোনায় গত ২৪ ঘণ্টায় ১ জনের মৃত্যু, বেড়েছে শনাক্ত
Next articleজয়নাল হাজারী আর নেই
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।